1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৪:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নয়ামাটিতে জোরপূর্বক জায়গা দখলে বাধা দেওয়ায় পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে বাবুল গংরা শীতলক্ষ্যায় বাল্কহেড ডুবি সুকানী নিহত পিবিআই’র পুলিশ সুপার হিসেবে মনিরুল ইসলামের যোগদান সিদ্ধিরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ : আহত ১০ রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

ফতুল্লায় পার্টনারের টাকা ও মালামাল নিয়ে স্বামী-স্ত্রী উধাও

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ২৯৬ বার পঠিত
ফতুল্লায় পার্টনারের টাকা ও মালামাল নিয়ে স্বামী-স্ত্রী উধাও

ফতুল্লায় অংশীদারী ব্যবসায় অংশীদারকে না জানিয়ে দোকানের নগদ টাকা ও মালামাল নিয়ে পালিয়েছে আনোয়ার ও তার স্ত্রী। এ বিষয়ে আনোয়ার ও তার স্ত্রীর নামে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন অংশীদার দাপা ইদ্রাকপুর এলাকার আবদুল মিরাজের ছেলে সৈয়দ মোঃ শাওন।

থানায় অভিযোগ সুত্রে জানা যায়, পুর্ব পরিচয়ের সূত্রে ময়মনসিংহ ভালুকার কাইসান চতপাড়া গ্রামের বর্তমানে ফতুল্লা পোষ্ট জয়নগর মাঠ সংলগ্ন মোঃ ইসমাইলের ছেলে মোঃ আনোয়ারের সাথে যৌথভাবে শাওন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন। গত ২০ জুন আনোয়ার ও তার স্ত্রী মিষ্টি বেগম উক্ত প্রতিষ্ঠানের প্রায় দেড় লাখ টাকা হিসাবের গড়মিল করে এবং দোকান থেকে আনুমানিক ৩০ হাজার টাকা মালামাল নিয়ে অজ্ঞাতস্থানে চলে যায়। অনেক খোঁজাখুজি করে উল্লেভিত বিবাদীদের খুজে তাদের এহেন কার্যকলাপ সর্ম্পকে জানতে চাইলে তারা টালবাহানা স্বরুপ কথাবার্তা সহ বিভিন্নভাবে আমাকে গালমন্দসহ ভয়ভীতি প্রদান করে আসছে।

গত ২২ জুন পুনরায় উক্ত ঠিকানায় ২নং বিবাদীর কাছে ১নং বিবাদীর সর্ম্পকে জানতে চাইলে এবং আমার টাকা ফেরত চাইলে ২নং বিবাদী ক্ষিপ্ত হয়ে আমাকে গালমন্দ করাসহ বিভিন্ন মামলায় জড়ানোর হুমকী প্রদান করে বামা হতে তাড়িয়ে দেয় এবং এলাকার প্রভাবশালী লোকজন দিয়ে আমাকে মারধর করাসহ সম্মানহানিরও হুমকী প্রদান করেন। বিষয়টি তদন্ত কওে আইনী সহায়তা পেতে আমি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!