1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা প্রেস ক্লাবের সদস্য সেলিম মুন্সির বাবার মৃত্যু সাংবাদিকের দাদা বীর মুক্তিযোদ্ধা প্রফেসর শামসুল হুদার ইন্তেকাল সামাজিক সংগঠন ‌‘আলোকিত মাসদাইর সংসদ’র অনুমোদন উন্নয়নের ক্ষেত্রে কোন দল নেই : আনোয়ার হোসেন ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন : সভাপতি নুরু, সম্পাদক সোহেল ফতুল্লায় ১৬ জুয়াড়ি গ্রেফতার ফতুল্লায় অগ্নিদগ্ধ বাবা-মেয়ের মৃত্যু, শঙ্কায় মা তরুণীকে খুন করে আপন ভাই, লাশ গুম করে বাবা ফতুল্লায় ৪ চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৬ বীরপ্রতীক গাজী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী খোকার সাহস ও গুরু তারেক জিয়ার জন্মদিন পালন করলো ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল অয়ন ওসমানের জন্মদিনে ফতুল্লায় ছাত্রলীগ নেতা সৌরভের দোয়ার আয়োজন জেলা ছাত্রদলের উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালন আমরা যুব সমাজকে নিয়ে জেলাবাসীর সেবা করতে চাই : সাইফুল ইসলাম

ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, গ্রেফতার ধর্ষক

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ১৫৩ বার পঠিত
ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, গ্রেফতার ধর্ষক

প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে সতেরো বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে শ্রী শুভ কুমার হাওলাদার (২০) নামক এক লম্পটকে গ্রেফতার করেছে পুলিশ। ফতুল্লার পাকিস্তান খাঁদ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষিতা কিশোরী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।

গ্রেফতারকৃত ধর্ষক শ্রী শুভ কুমার হাওলাদার ফতুল্লা থানার পাকিস্তান খাঁদ এলাকার মোতালেব মিয়ার বাড়ীর ভাড়াটিয়া গোপাল চন্দ্র হাওলাদারের পুত্র।

ঘটনার বিবরনীতে এবং এজাহারের ভিত্তিতে জানা যায়, ধর্ষিতা কিশোরী বিভিন্ন মানুষের বাসায় ঝিয়ের কাজ করে। কিশোরী ও গ্রেফতারকৃত ধর্ষক ফতুল্লা থানার পাকিস্তান খাঁদ এলাকায় মোতালেব মিয়ার বাসায় ভাড়া থাকার সুবাদে গত ৪/৫ মাস ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।কিশোরী মুসলমান হলেও গ্রেফতারকৃত ধর্ষক হিন্দু সম্প্রদায়ের। গ্রেফতারকৃত ধর্ষক নিজ ধর্ম ত্যাগ করে কিশোরীকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে গত দুই-তিন মাস তার সাথে একাধিকবার শারিরীক সম্পর্ক করে।

সর্বশেষ চলতি মাসের এক তারিখে কিশোরীর অমতে ধর্ষক তাকে ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক ধর্ষণ করে। কিশোরী তাকে বিয়ের কথা বললে ধর্ষক তাকে বিয়ে করবেনা বলে অস্বীকার করে।এতে করে কিশোরী শুক্রবার(২৩ অক্টোবর) ফতুল্লা থানায় লম্পট প্রেমিক শ্রী শুভ কুমার হাওলাদারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করে।

ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ আসলাম হোসেন জানান, ধর্ষণের অভিযোগ পেয়ে অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিত কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে এবং অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!