1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা রেলস্টেশনে ছাত্রলীগ নেতা বাবুর নেতৃত্বে অবৈধ মেলা উচ্ছেদ কথিত ছাত্রলীগ নেতা শুভ বেপরোয়া! সাংবাদিক সমাজ জাতির বিবেক : ফরিদ আহম্মেদ লিটন ফতুল্লায় কিশোর গ্যাং লিডার ডিব্বা রনি গ্রেফতার টাঙ্গাইলেও এসআই কামরুল হাসানের ১ম স্থান অর্জন পুলিশ সাংবাদিক মিলে কাজ করলে অপরাধ থাকবে না : ইমরান সিদ্দিকী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সুস্থতা কামনায় ফতুল্লা প্রেস ক্লাবের দোয়া ফতুল্লায় হেরোইনসহ গ্রেফতার ১ ফতুল্লায় মাদক ব্যবসায়ী নাসির ও আলামিন বেপরোয়া প্রকাশিত সংবাদের প্রতিবাদ সদর উপজেলা ইউএনও’র সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা নারায়ণগঞ্জ সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত ফতুল্লায় অপহৃত কিশোরী উদ্ধার, আটক ১ ফতুল্লায় হেরোইনসহ আটক ২ ফতুল্লায় দুই ছিনতাইকারীকে গনপিটুনি

ফতুল্লায় ফার্মেসীতে চুরি

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ৯ মে, ২০২১
  • ৩৫৪ বার পঠিত
ফতুল্লায় ফার্মেসীতে চুরি

ফতুল্লার শাহজাহান রোলিং মিল এলাকায় ‘মেসার্স ফার্মা পয়েন্ট’ নামে একটি ফার্মেসীতে চুরির ঘটনা ঘটেছে। এ ব্যাপারে ওই ফার্মেসীর মালিক মাজহারুল ইসলাম সুজন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগের বরাত দিয়ে ফার্মেসীর মালিক মাজহারুল ইসলাম সুজন জানান, রবিবার ৯ মে আনুমানিক রাত ১টায় দোকানের সকল হিসাবপত্র শেষ করে তালা বন্ধ করে বাসায় যাই। রবিবার ৯ মে সকাল ১০টার সময় দোকানে গিয়ে দেখতে পাই যে, আমার দোকানের শাটারে লাগানো তালা অজ্ঞাতনামা কে বা কাহার ভেঙ্গে দোকান থেকে আনুমানিক ৯ লক্ষ টাকার ঔষধ চুরি করে নিয়ে গেছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রওশন ফেরদৌস জানান, অভিযোগ পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!