1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফরিদ আহমেদ লিটনকে প্রান্ত পালের ফুলেল শুভেচ্ছা না’গঞ্জ জেলা ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা লিটনকে আদর্শনগর সমাজ উন্নয়ন কমিটির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা লিটনকে দাপা বালুরঘাট ট্রাক চালক সমিতির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা মোমেন সিকদারকে কাশিপুর যুব সমাজের ফুলেল শুভেচ্ছা ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ফতুল্লা থানা আ’লীগের যুগ্ম সম্পাদক নির্বাচিত হওয়ায় লিটনকে ফুলেল শুভেচ্ছা মাদকাসক্ত চিকিৎসায় ১৭ বছরের অগ্রযাত্রায় ‘প্রয়াস’ পল্টনে ছাত্রদল নেতা রনির কুশপত্তলিকা দাহ আইনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে শুক্রবারও দোকান খোলা ফতুল্লা ব্লাড ডোনার্সের দিনব্যাপী কর্মসূচি পালিত নেতা-কর্মীদের ভালবাসায় সিক্ত হলেন রিয়াদ মোঃ চৌধুরী ফতুল্লায় মনিরুলের বিরুদ্ধে চাঁদাবাজি ও মারধরের অভিযোগ শিবু মাকের্টে মহানগর মা ও শিশু হাসপাতালের উদ্বোধন

ফতুল্লায় মনিরুলের বিরুদ্ধে চাঁদাবাজি ও মারধরের অভিযোগ

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ৭১ বার পঠিত
ফতুল্লায় মনিরুলের বিরুদ্ধে চাঁদাবাজি ও মারধরের অভিযোগ

“আজাদ-রিফাত ফাইবার্স প্রাইভেট লিমিটেড” এর কর্ণধার আলহাজ্ব মোঃ কাশেম পরিবারকে হুমকি প্রদান সহ মোঃ হাজী শফিউদ্দিন ও তার দুই ছেলেকে মারধর এবং আটকে রেখে ৫৮ লাখ টাকা চাঁদা দাবি করেছেন মোঃ মনিরুল ইসলাম। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরি ও অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী দুটি পরিবার।

সাধারণ ডায়েরিতে “আজাদ-রিফাত ফাইবার্স প্রাইভেট লিমিটেডের প্রশাসনিক কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন (৩৩) জানান, বিবাদী মোঃ মনিরুল ইসলাম (৪০) পিতা মৃত হাজী শফিকুল ইসলাম, বর্তমান ঠিকানা ৫১ শেরে বাংলা লিংকরোড, মাসদাইরের বাসিন্দা। উক্ত বিবাদী বিগত ১০/১৫ দিন যাবত অত্র প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক আলহাজ্ব মোঃ কাশেম সাহেব ও তার পরিবারের অন্যান্য সদস্যদের হুমকি প্রদান করছেন। বিবাদী মোঃ মনিরুল ইসলাম আজাদ-রিফাত ফাইবার্স প্রাইভেট লিমিটেডের পরিবারের সদস্যদের শারীরিক, মানসিক ও আর্থিক ক্ষতিসাধন করার চেষ্টা করছেন এবং তাদের বিরুদ্ধে উদ্দেশ্যে প্রণোদিত ভাবে বিভিন্ন মিথ্যা অপপ্রচার রটাচ্ছেন এবং একই সাথে হুমকী দামকী দিয়ে ভয় ভীতি দেখাচ্ছন। মনিরুল ইসলাম উক্ত প্রতিষ্ঠানের মালিক ও তার পরিবারের সদস্যদের বিভিন্ন প্রকার তথ্য সংগ্রহ করে নিজের নজরদারীতে রাখচ্ছেন বলেও জানতে পারেন ভুক্তভোগীরা ।

একইদিনে নারায়ণগঞ্জ সদর থানাধীন টানবাজার এলাকায় এইচ.এম এন্টারপ্রাইজের মালিক সুতা ব্যবসায়ী হাজী শফিউদ্দিন (৬৫) নামক এক ব্যাক্তি বিবাদীর বিরুদ্ধে আরো একটি অভিযোগ দায়ের করেন যে, তাঁর দুই ছেলে মেহেদী হাসান (৩৫) ও সুজন আহমেদ মহসিন (৩২)কে বিবাদীর বাড়িতে ডেকে নিয়ে মনিরুল ইসলাম সহ আরো অজ্ঞাতনামা ২/৩ জন তার বাড়ির একটি রুমে আটকে রেখে এলোপাথারি মারধর করে গুরুতর আহত করেছে এবং হুমকি প্রদান সহ ৫৮ লাখ টাকা চাঁদা দাবি করেছেন।

এ ঘটনায় ভুক্তভোগী সন্তানদের জীবন বাচাঁতে বাধ্য হয়ে তার ব্যবসা প্রতিষ্ঠান হতে সুতা বিক্রি করে ও নিকট আত্মীয়দের কাছ থেকে ২৫ লক্ষ টাকা এবং প্রিমিয়ার ব্যাংক লিঃ নারায়ণগঞ্জ শাখার চেক নং- (সিডিবি-৮৪৫৩০৯৩) মুলে ৬ লক্ষ টাকা চেক মনিরুল ইসলামকে প্রদান করেন।

আঙ্গুল ফুলে কলা গাছ বনে যাওয়া মনিরুল ইসলাম থানার পুলিশকে বুড়ো আঙ্গুল দেখিয়ে একের পর এক অপরাধ করেই চলছে। তার খুঁটির জোড় কোথায় ? অভিযোগকারীরা জানতে চায়? ভুক্তভোগীরা বিবাদীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!