1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৫:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগ নেতা আরফান মাহমুদ বাবুর শোক বার্তা ফতুল্লায় ১০০ পরিবারের মাঝে চাল বিতরণ মাতৃদুগ্ধের কোন বিকল্প নেই : কাউন্সিলর অসিত সোনারগাঁয়ে দু’সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী ফতুল্লায় নৈশ প্রহরীর লাশ উদ্ধার ফতুল্লায় গাঁজাসহ মানিক গ্রেপ্তার স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরিদ আহম্মেদ লিটনের শোক বার্তা আ’লীগ নেতা ইকবাল হোসেনের শোক বার্তা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিশেষ প্রার্থণা জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা সভা গান কথা কবিতা ও আড্ডা না ফেরার দেশে তরুণ আইনজীবি শরীফ হোসেন ক্ষুদিরামের ১১২তম ফাঁসি দিবস উপলক্ষে ছাত্র ফ্রন্টের আলোচনা সভা মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী

ফতুল্লায় স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ২৮৪ বার পঠিত
ফতুল্লায় স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটন বলেছেন, ১৯৯৪ সালের এই দিনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের প্রাক্তন নেতাদের সমন্বয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠা করেন। অনেক ত্যাগ তিতিক্ষা ঘাত প্রতিঘাত পাড়ি দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আজকের এই পর্যায় এসে দাড়িয়েছে। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা লগ্ন থেকে শুরু করে এ পর্যন্ত যাদের অক্লান্ত পরিশ্রমে স্বেচ্ছাসেবক লীগ বীরদর্পে সংগঠনের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। সেই সকল বঙ্গবন্ধু সৈনিকদের প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেছেন। সোমবার ২৭ জুলাই বিকালে ফতুল্লার সাহারা সিটি সংলগ্ন নিজ কার্যালয়ে সেচ্ছাসেবক লীগের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা ও আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব গ্রহনের পর থেকে ন্যায়-নিষ্ঠা ও আদর্শের সাথে দায়িত্ব পালন করছি। ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের প্রত্যেক সদস্য জননেত্রী শেখ হাসিনার আওয়ামী লীগকে সুসংগঠিত করার লক্ষ্যে প্রতিটি কর্মসূচিতে একাগ্রতার সাথে অংশগ্রহণ করে যাচ্ছ। আমার নেতা শামীম ওসমানের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আমার নেতাকর্মীদের নিয়ে সাংগঠনিক ভাবে সুসংগঠিত করার লক্ষ্যে যেকোন কর্মসূচিতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সর্বদা অগ্রনী ভূমিকা পালন করেছে।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহমুদ বাবু, সহ-সম্পাদক রুবেল চৌধুরী, ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল-আমিন হোসেন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বাবু, প্রচার সম্পাদক নুর হোসেন, সেচ্ছাসেবক লীগ নেতা মিন্টু পাল, সালাউদ্দিন চেীধুরী সালু, আমান উল্লাহ আমান, ফরহাদ হোসেন, সাদ্দাম হোসেন, প্রিন্স, মোয়াজ্জেম, বিদ্যুৎ, রাজন, বাদশা, আবিদ, জয় সহ স্থানীয় নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!