1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অয়ন ওসমানের রোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন সৈকত লিপি ওসমানের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন সৈকত লিপি ওসমানের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন মান্নান কাশিপুরে ছাত্রলীগ নেতা দীপ্ত’র উদ্যোগে লিপি ওসমানের সুস্থতা কামনায় দোয়া অরাজনৈতিক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের আত্মপ্রকাশ দোয়া কামনা যুবলীগ নেতা জুয়েলের উদ্যোগে ওসমান পরিবারের সুস্থতা কামনায় দোয়া সেচ্ছাসেবকলীগ নেতা লিটনের উদ্যোগে ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় দোয়া মসজিদের হাউস পরিষ্কার করতে গিয়ে বিস্ফোরণ, আহত ১ মসজিদে বিস্ফোরণে নিহতদের স্মরণে জেলা ছাত্র ও যুব পরিষদের দোয়া লিপি ওসমানের সুস্থতা কামনায় শরীফুল হকের উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া লিপি ওসমানের সুস্থতা কামনায় মীর সোহেলের পক্ষে মাসুমের দোয়া কামনা গ্রামে-গঞ্জে যান দেখবেন সবাই সমবায়ের মাধ্যমে এগিয়ে যাচ্ছে : রণজিৎ মোদক করোনায় আক্রান্ত লিপি ওসমানের জন্য দোয়া চেয়েছেন ফরিদ আহমেদ লিটন সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত

ফতুল্লায় ১৫ জুয়াড়ি গ্রেফতার

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৫১ বার পঠিত
ফতুল্লায় ১৫ জুয়াড়ি গ্রেফতার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় একটি ঘরে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ১৫ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার তাস উদ্ধার করা হয়। বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ। এর আগে শুক্রবার রাত ১টায় ফতুল্লার পাগলা তালতলাস্থ জনৈক মাসুদের পরিত্যক্ত টিনসেড ঘরে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- পাগলা নয়ামাটি এলাকার মৃত আলহাজ্ব আফসার উদ্দিনের ছেলে নজরুল ইসলাম, দেলপাড়া চেয়ারম্যান বাড়ি রোড এলাকার আঃ রশিদ মিয়ার ছেলে মোঃ ফয়সাল, পাগলা বৌবাজার এলাকার নিজাম ড্রাইভারের ছেলে মোঃ পান্না, দেলপাড়া মৃত সেকেন্দোর শেখের ছেলে আঃ হালিম, পাগলা নয়ামাটি এলাকার আঃ রহমানের ছেলে ইব্রাহিম, নতুন জুরাইন এলাকার মোকলেছের ছেলে হারুন, পাগলা জেলেপাড়া এলাকার মৃত সোহরাব ঢালীর ছেলে রতন ঢালী, পটুয়াখালী মৃত ফজলুল হকের ছেলে আমিনুল ইসলাম, ওয়াহেদ, রতন, আলাউদ্দিন, শহীদুল ইসলাম, সাজু মিয়া, পাগলা বৌবাজার এলাকার মৃত নবীউল্লাহ’র ছেলে মোঃ হাবিবুল্লাহ ও পাগলা নয়ামাটি এলাকার মোঃ আবুল কাশেমের ছেলে কামাল হোসেন। এ সময় তাদের কাছ থেকে নগদ ৬১ হাজার টাকা ও ৪ বান্ডেল তাস ও বিভিন্ন কালারের ২৯২াট তাস উদ্ধার করা হয়।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ফতুল্লার পাগলা এলাকায় জুয়া খেলার সময় থানার একটি টিম অভিযান চালিয়ে ১৫ জন জুয়াড়িকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার তাস জব্দ করা হয়। তাদেরকে জুয়া আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!