1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফরিদ আহমেদ লিটনকে প্রান্ত পালের ফুলেল শুভেচ্ছা না’গঞ্জ জেলা ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা লিটনকে আদর্শনগর সমাজ উন্নয়ন কমিটির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা লিটনকে দাপা বালুরঘাট ট্রাক চালক সমিতির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা মোমেন সিকদারকে কাশিপুর যুব সমাজের ফুলেল শুভেচ্ছা ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ফতুল্লা থানা আ’লীগের যুগ্ম সম্পাদক নির্বাচিত হওয়ায় লিটনকে ফুলেল শুভেচ্ছা মাদকাসক্ত চিকিৎসায় ১৭ বছরের অগ্রযাত্রায় ‘প্রয়াস’ পল্টনে ছাত্রদল নেতা রনির কুশপত্তলিকা দাহ আইনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে শুক্রবারও দোকান খোলা ফতুল্লা ব্লাড ডোনার্সের দিনব্যাপী কর্মসূচি পালিত নেতা-কর্মীদের ভালবাসায় সিক্ত হলেন রিয়াদ মোঃ চৌধুরী ফতুল্লায় মনিরুলের বিরুদ্ধে চাঁদাবাজি ও মারধরের অভিযোগ শিবু মাকের্টে মহানগর মা ও শিশু হাসপাতালের উদ্বোধন

ফতুল্লায় ৪ চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৬

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ২৪১ বার পঠিত
ফতুল্লায় ৪ চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৬

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় চোরাই মোটরসাইকেল চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২২ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে দাপা ইদ্রাকপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় ৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- দাপা ইদ্রাকপুর মোল্লা সল্টের পূর্বপাশে রশিদ মিস্ত্রি বাড়ীর মৃত আজিজের ছেলে শাহ আলম (৫০), আড়াইহাজার উপজেলার রামচন্দ্রাদী এলাকার রিপন মিয়ার ছেলে শাহ পরাণ (২১), ফরিদপুর বোয়ালমারির চন্দ্রাদা এলাকার আকবর মোল্লার ছেলে তুহিন মোল্লা (২৭), আড়াইহাজার উপজেলার বিনাইচর এলাকার মান্নান মিয়ার ছেলে ইয়াছিন মিয়া (২২) এবং আড়াইহাজার উপজেলার ছোট বিনায়েরচর এলাকার মোঃ সোলাইমানের ছেলে হাবিবুর রহমান (২৫)।

পুলিশের বরাত দিয়ে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ ফতুল্লা ও এর আশেপাশের এলাকায় মোটরসাইকেল চুরি, ছিনতাই ও চোরাই মোটরসাইকেল বিক্রির সঙ্গে সম্পৃক্ত। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে দাপা ইদ্রাকপুর এলাকা থেকে তাদের আটক করে ফতুল্লা থানা পুলিশ। পরে গ্রেফতারকৃতদের দেয়া তথ্য অনুযায়ী, রবিবার বেলা আড়াইটায় ফতুল্লার শহীদ নগর এলাকার সুমন এর ভাড়াকৃত বাড়ী থেকে বিভিন্ন কোম্পানীর ৪টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন বলেন, আসামিদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের পর জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!