ফতুল্লা ইউনিয়ন বিএনপির উদ্যোগে জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালন
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লা ইউনিয়ন বিএনপির উদ্যোগে জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালন
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

ফতুল্লা ইউনিয়ন বিএনপির উদ্যোগে জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালন

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৭৩ বার পঠিত
ফতুল্লা ইউনিয়ন বিএনপির উদ্যোগে জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালন

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও তবারক বিতরণ করা হয়েছে। শনিবার (৮ জুন) দুপুরে ফতুল্লার তল্লা এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময়ে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

ফতুল্লা ইউনিয়ন বিএনপির সভাপতি হাসান মাহমুদ পলাশের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় নির্বাহী কমিটি বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। ফতুল্লা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, হাজ্বী সুলতান মাহমুদ মোল্লা ও বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. আব্দুল বারী ভুঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজীব, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ফতেহ রেজা রিপন, মহানগর যুবদলের আহবায়ক মনিরুল ইসলাম সজল, নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহবায়ক সাদেকুর রহমান সাদেক, ফতুল্লা থানা বিএনপির সহ-সভাপতি আলাউদ্দিন খন্দকার শিপন, হাজ্বী মোঃ শহীদুল্লাহ, মোঃ লোকমান হোসেন, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজ্বী বিল্লাল হোসেন, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম সম্পাদক এড. খন্দকার আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ হাসান আলী, কাশিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মঈনুল হাসান রতন, এনায়েতনগর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসেন শাহাদুল্লাহ্ ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন।

এছাড়া অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন কৃষকদলের আহবায়ক আহাদুর রহমান অয়ন, বিএনপি নেতা রুহুল আমিন, আসাদুজ্জামান মিঠু, সাদেকুর রহমান সাদেক, মোস্তাক আহম্মেদ, রাসেল মাহমুদ, সাইফুল ইসলাম ডালিম, মোঃ সানাউল্লাহ, মোঃ আমির হোসেন প্রধান, মোক্তার হোসেন, ফরিদ আহেম্মদ, আব্দুল বাসেদ, যুবদল নেতা রনি, রিফাত, কাজল ও কামাল হোসেন সহ বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..