1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউনিয়নে উম্মে তাহেরা আঁখি’র বক মার্কা নিয়ে ভোট প্রার্থনা বক মার্কায় ভোট চাইলেন মহিলা মেম্বার প্রার্থী উম্মে তাহেরা আঁখি পানির পাম্প মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ড মেম্বারপ্রার্থী মঈনউদ্দিন মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান কাজী মঈনউদ্দিন ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ৫ ফতুল্লায় মৎসজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দ র‌্যালী খেলাধুলা মানুষের মন ও শরীরকে দৃঢ় করে : লিটন ফতুল্লার সেই কিশোরের আত্মহননের ঘটনায় মামলা খালেদার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে ডিসিকে জেলা বিএনপির স্মারকলিপি বিএনপির নেতাদের ধৈর্য্যের পরীক্ষা নিবেন না : সেন্টু সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউপি নির্বাচন কার স্বার্থে হচ্ছেনা? কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের কমিটিতে নারায়ণগঞ্জের ৪ ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’ ফতুল্লায় সেই কিশোরের আত্মহত্যা কাজী মঈনউদ্দিনের প্রথম উঠান বৈঠকে মানুষের ঢল সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

ফতুল্লা ইউনিয়নের ২নং ওয়ার্ডে মেম্বার হতে চান পাপ্পু

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৪৯ বার পঠিত
ফতুল্লা ইউনিয়নের ২নং ওয়ার্ডে মেম্বার হতে চান পাপ্পু

প্রায় ৩০ বছর পর হতে যাচ্ছে ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী তরুণ সমাজসেবক বিল্লাল হোসেন পাপ্পু। এলাকার উন্নয়ন ও জনগণকে সেবার দ্বারা ফতুল্লা ইউনিয়ন ২নং ওয়ার্ডকে এগিয়ে নিতে চান। এলাকার সব ধরণের উন্নয়নে রাখতে চান গুরুত্বপূর্ণ ভূমিকা।

ফতুল্লা শিল্পাঞ্চলখ্যাত ইউনিয়নের ২নং ওয়ার্ডটি সবচেয়ে জনবহুল ও গুরুত্বপূর্ণ হওয়ায় এই এলাকার জনগণের চাহিদাও অনেক। কিন্তু জনগণ আশানুরূপ তেমন কোন উন্নয়নের মুখ দেখেনি।

তরুণ এই মেম্বার পদপ্রার্থী বলেন, ‘আগামী দিন গুলোতে এলাকার রাস্তা-ঘাট উন্নয়ন, মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলতে চাই। দেশের অন্যতম উন্নত গ্রামে পরিণত করতে গ্রামবাসীর সহযোগিতা প্রার্থণা করছি।

এলাকাবাসীর অনেকে বলেন, ২নং ওয়ার্ডবাসীর কাছে একটা চাওয়া থাকবে, প্রার্থীর গুনাবলী, আচার -আচরণ, মানুষের প্রতি কতটুকু আন্তরিক, মানবতা, যোগ্যতা এবং অসহায় মানুষের পাশে সহোযোগিতার হাতটা যে বাড়িয়ে দেয়; সে হচ্ছে আমাদের বিল্লাল হোসেন পাপ্পু ভাই । মানুষের সেবা করার সকল গুণাবলিই তার মধ্যে আছে। সকল জনসাধারণের পাশে থেকে সেবা করতে হলে তাকে সামনের নির্বাচনে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

ওই ওয়ার্ডের সাধারণ জনগণ জানান, আসন্য ইউপি নির্বাচনে বিল্লাল হোসেন পাপ্পু একজন যোগ্য পদ প্রার্থী। সে নির্বাচিত হলে গ্রামের দ্রুত উন্নয়ন হবে বলে প্রত্যাশা করি’।

মেম্বার পদপ্রার্থী বিল্লাল হোসেন পাপ্পু সকলের উদ্দেশ্যে বলেন, ‘গ্রামের মানুষের কাছে একটি চাওয়া, আপনারা আমাকে একটি রাত পাহারায় আপনার মূল্যবান ভোট দিয়ে জয়ের মালা পরিধান করান, আমি আপনাদের পাঁচটি বছর পাহারা দিবো ইনশাআল্লাহ।

বিল্লাল হোসেন পাপ্পু দাপা বায়তুস সালাত জামে মসজিদের কোষাধ্যক্ষ, দাপা মসজিদ এলাকার সিরাজুল ইসলামের ছেলে ও পাগলা শাখা আন্তজিলা ট্রাক চালক ইউনিয়নের সাবেক সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মরহুম আল ইসালামের ভাতিজা এবং দাপা ইদ্রাকপুর এলাকায় কৃতিসন্তান ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের মেনেজিং কমিটির সাবেক সহ-সভাপতি মরহুম শেখ মুনসুর আলীর ভাগিনা।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!