1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ১৯ মে ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাংবাদিক রোজিনাকে হেনস্থার ঘটনায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা ও প্রতিবাদ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শরীফুল হকের পক্ষে সঞ্জয়ের শুভেচ্ছা ঈদুল ফিতরে ফতুল্লাবাসীকে সুমন আহম্মেদের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে প্রবাসী রাকিবুল ইসলাম রকির শুভেচ্ছা ঈদুল ফিতরে ফতুল্লাবাসীকে মোহাম্মদ শাহীনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে মিজানুর রহমান রনি’র শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে লুৎফর রহমান চৌধুরীর শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে ইকবাল মাদবরের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শাহ্আলমের পক্ষে কাজী আরিফের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আনোয়ার হোসেনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আব্দুল গাফফারের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শেখ মোঃ ফারুকের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আমির হোসেন ডালিমের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে বাবুল আহম্মেদের শুভেচ্ছা

ফতুল্লা ইউপির ২নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক পদে এগিয়ে পাপ্পু

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
  • ৪৩৪ বার পঠিত
ফতুল্লা ইউপির ২নং ওয়ার্ড আ'লীগের সাধারণ সম্পাদক পদে এগিয়ে পাপ্পু

নারায়ণগঞ্জের কাগজ : ফতুল্লা ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলর অনেকটাই জমে উঠেছে। সাধারণ সম্পাদক পদে বিভিন্ন নেতাদের নাম শোনা গেলেও আলোচনায় শীর্ষে রয়েছে বিল্লাল হোসেন পাপ্পু।

একান্ত সাক্ষাৎকারে বিল্লাল হোসেন পাপ্পু জানান, দীর্ঘদিন যাবত হাজার বছরের শ্যেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর গড়া আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত। তার আদর্শে গড়া এ দলটি দেশের আপামর জনতার দল হিসেবেই সুপরিচিতি রয়েছে দেশজুড়ে। দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের সাথে আছি। দলীয় প্রতিটি কর্মসূচীতে সক্রিয় থেকে কাজ করছি। স্থানীয় আওয়ামী লীগের শত শত কর্মী একত্রিত হয়েছে তার ডাকে।

ফতুল্লা ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রসঙ্গে বিল্লাল হোসেন পাপ্পু বলেন, জেলার প্রতিটি থানার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে কাউন্সিল অনুষ্ঠিত হবে। আমরা আমাদের জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান সাহেবের বলিষ্ঠ নেতৃত্বে দলের হয়ে কাজ করে যাচ্ছি। অনেক বছর হলো ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাথে কাজ করে আসছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ব্যক্তিগত প্রত্যাশার কথা বলতে গেলে আমি ফতুল্লা ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশা করছি। এখন দলের নেতৃবৃন্দরা যেটা ভালো মনে করবেন, সেটাই হবে। আমি সেখানে থেকেই দলের নিবেদিত প্রাণ হয়ে কাজ করবো।

আমার নেতা ফতুল্লার মাটি ও মানুষের প্রাণ ফতুল্লা থানা সেচ্ছাসেবকলীগ সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন ভাই আমার রাজনৈতিক গুরু। তার আর্শীবাদে সাধারন নেতাকর্মী, কাউন্সিলরদের ভালবাসায় সাধারণ সম্পাদক নির্বাচিত হলে দলের নীতি ও আর্দশ মেনে দল শক্তিশালী করতে নিজেকে উৎসর্গ করে যাব। কেননা ২নং ওয়ার্ডে প্রতিটি মানুষ ও মাটির সাথে আমার আত্মা মিশে আছে। ফরিদ আহম্মেদ লিটন ভাইয়ের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুধা, দারিদ্রমুক্ত, সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে কাজ করে যাবো।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!