1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউনিয়নে উম্মে তাহেরা আঁখি’র বক মার্কা নিয়ে ভোট প্রার্থনা বক মার্কায় ভোট চাইলেন মহিলা মেম্বার প্রার্থী উম্মে তাহেরা আঁখি পানির পাম্প মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ড মেম্বারপ্রার্থী মঈনউদ্দিন মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান কাজী মঈনউদ্দিন ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ৫ ফতুল্লায় মৎসজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দ র‌্যালী খেলাধুলা মানুষের মন ও শরীরকে দৃঢ় করে : লিটন ফতুল্লার সেই কিশোরের আত্মহননের ঘটনায় মামলা খালেদার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে ডিসিকে জেলা বিএনপির স্মারকলিপি বিএনপির নেতাদের ধৈর্য্যের পরীক্ষা নিবেন না : সেন্টু সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউপি নির্বাচন কার স্বার্থে হচ্ছেনা? কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের কমিটিতে নারায়ণগঞ্জের ৪ ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’ ফতুল্লায় সেই কিশোরের আত্মহত্যা কাজী মঈনউদ্দিনের প্রথম উঠান বৈঠকে মানুষের ঢল সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

ফতুল্লা ইউপির ৪নং ওয়ার্ডবাসী কাজী মঈনউদ্দিনকে মেম্বার হিসেবে দেখতে চায়

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ১৯৬ বার পঠিত
ফতুল্লা ইউপির ৪নং ওয়ার্ডবাসী কাজী মঈনউদ্দিনকে মেম্বার হিসেবে দেখতে চায়

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়নের ৪নং ওয়ার্ড একটি জনবহুল এলাকা। দীর্ঘ ৩০ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে ফতুল্লা ইউনিয়ন পরিষদের নির্বাচন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নড়েচড়ে বসেছে এ এলাকার মানুষ। মেম্বার প্রার্থী হিসেবে এলাকার সাধারণ মানুষের পছন্দ সৎ, সাহসী, শিক্ষানুরাগী, বিশিষ্ট সমাজসেবক ও জনগণের বন্ধু কাজী মঈনউদ্দিন।

করোনা কালীন সময়ে, বন্যার সময়ে এবং এলাকার মানুষের সুবিধা-অসুবিধায় পাশে ছিলেন কাজী মঈনউদ্দিন। মেম্বার হিসেবে কাজী মঈনউদ্দিন নির্বাচিত হলে এলাকায় ব্যাপক পরিবর্তন করতে পারবেন বলে এলাকাবাসী মনে করেন।

আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদে লড়তে চান বলে আগ্রহ প্রকাশ করেছেন। তাকে ঘিরে ইতিমধ্যেই তরুণ ও সুশীল সমাজের মধ্যে প্রাণচাঞ্চল্য শুরু হয়েছে। কাজী মঈনউদ্দিন একজন ন্যায়পরায়ন ও মিশুক প্রকৃতির মানুষ হিসেবে এলাকায় তাঁর সুনাম রয়েছে। এদিকে সদা হাস্যজ্জল ব্যক্তিত্ব কাজী মঈনউদ্দিন নির্বাচনে অংশগ্রহণ করার কথা শুনে আনন্দে মেতে উঠেছেন বৃদ্ধ থেকে শুরু করে সকল বয়সের মানুষ।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ওয়ার্ডবাসী বলেন, কাজী মঈনউদ্দিন জনগনের বন্ধু। সে ইউপি সদস্য হলে দেশের উন্নয়নের সাথে সাথে ফতুল্লা ৪নং ওয়ার্ড উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরাও তাকে আগামী নির্বাচনে আমাদের মাঝে ৪নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই।

এ বিষয়ে কাজী মঈনউদ্দিন বলেন, আমি ইউপি মেম্বার হিসেবে নির্বাচন করতে ইচ্ছুক তবে এটা আমার একার ইচ্ছা নয় জনগণের ইচ্ছাই আমার ইচ্ছা। জনগণ সত্যিই যদি আমাকে যোগ্য প্রার্থী মনে করে এবং তাদের পবিত্র আমানত ভোট দিয়ে যদি আমাকে নির্বাচিত করেন আমি নিশ্চয়ই আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে তাদের সেবায় নিয়োজিত থাকব। আমি সবার দোয়া প্রত্যাশী।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!