1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউনিয়নে উম্মে তাহেরা আঁখি’র বক মার্কা নিয়ে ভোট প্রার্থনা বক মার্কায় ভোট চাইলেন মহিলা মেম্বার প্রার্থী উম্মে তাহেরা আঁখি পানির পাম্প মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ড মেম্বারপ্রার্থী মঈনউদ্দিন মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান কাজী মঈনউদ্দিন ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ৫ ফতুল্লায় মৎসজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দ র‌্যালী খেলাধুলা মানুষের মন ও শরীরকে দৃঢ় করে : লিটন ফতুল্লার সেই কিশোরের আত্মহননের ঘটনায় মামলা খালেদার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে ডিসিকে জেলা বিএনপির স্মারকলিপি বিএনপির নেতাদের ধৈর্য্যের পরীক্ষা নিবেন না : সেন্টু সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউপি নির্বাচন কার স্বার্থে হচ্ছেনা? কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের কমিটিতে নারায়ণগঞ্জের ৪ ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’ ফতুল্লায় সেই কিশোরের আত্মহত্যা কাজী মঈনউদ্দিনের প্রথম উঠান বৈঠকে মানুষের ঢল সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

ফতুল্লা ইউপির ৪, ৫ ও ৬নং ওয়ার্ডবাসী সালমাকে মহিলা মেম্বার হিসেবে দেখতে চায়

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৭৮ বার পঠিত
ফতুল্লা ইউপির ৪, ৫ ও ৬নং ওয়ার্ডবাসী সালমাকে মহিলা মেম্বার হিসেবে দেখতে চায়

দীর্ঘ ২৯ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে ফতুল্লা ইউনিয়ন পরিষদের নির্বাচন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে আগ্রহের কমতি নেই ফতুল্লা ইউনিয়ন বাসীর। প্রার্থীদের ছড়াছড়ি। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই নিজ নিজ প্রচারনা চালাচ্ছেন।

ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মেম্বার প্রার্থী হিসেবে একাধিক প্রার্থীর নাম শোনা গেলেও প্রচারনার পাশাপাশি জনপ্রিয়তার শির্ষে রয়েছে ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের বর্তমান মেম্বার হাজী সালমা বেগমের নাম। এবারের নির্বাচনে তিনি প্রার্থী হওয়ার আশা ব্যাক্ত করেছেন। এরপর থেকেই হাজী সালমা বেগমের নাম সাধারণ জনগনের মুখে মুখে শুনা যাচ্ছে।

সালামা বেগম বৈশ্বিক মহামারি করোনার প্রথম এবং দ্বিতীয় ডেউ চলাকালীন সময়ে তিনি অসহায় এবং কর্মহীন মানুষের পাশে খাদ্য সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছিলেন। নিজ অর্থায়নে তিনি তার নির্বাচনী এলাকার মানুষকে নানা ভাবে সহায়তা করেছেন।বর্তমানে তিনি সমাজসেবা, সমাজের বিভিন্ন উন্নয়ন মুলক কাজসহ নির্বাচনী প্রচারণায় কাজ করে যাচ্ছেন।

হাজী সালমা বেগম মেম্বার প্রার্থী হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রচারনা চালিয়ে যাচ্ছেন অনেকেই।

৪,৫,৬নং ওয়ার্ডের ভোটারদের অনেকেই বিবেচনা করছেন, হাজী সালমা বেগমের সমর্থণে সমাজের বিভিন্ন সংগঠনসহ দলমত নির্বিশেষ সকল শ্রেনী-পেশার মানুষ এ নির্বাচনে তার পক্ষ নিয়ে কাজ করবেন ।

হাজী সালমা বেগম জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারনর জনগন যদি সুষ্ঠ ভাবে তাদের মুল্যবান ভোট দিতে পারে তাহলে আমি বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, জনগনকে সাথে নিয়ে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবেন। ফতুল্লা ইউনিয়ন ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে প্রধান সমস্য হচ্ছে জলাবদ্ধতা। এই জলাবদ্ধতা স্থায়ীভাবে নিরসন করার চেষ্টার পাশাপাশি মাদক নির্মুল, ইভটিজিংসহ সমাজের বিভিন্ন ধরনের অপরাধমূলক কাজ করা থেকে জনগনকে বিরত রাখার চেষ্ট করবো এবং নিঃস্বার্থ ভাবে জনগনের সেবা করে যাবো।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!