1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৬:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগ নেতা আরফান মাহমুদ বাবুর শোক বার্তা ফতুল্লায় ১০০ পরিবারের মাঝে চাল বিতরণ মাতৃদুগ্ধের কোন বিকল্প নেই : কাউন্সিলর অসিত সোনারগাঁয়ে দু’সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী ফতুল্লায় নৈশ প্রহরীর লাশ উদ্ধার ফতুল্লায় গাঁজাসহ মানিক গ্রেপ্তার স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরিদ আহম্মেদ লিটনের শোক বার্তা আ’লীগ নেতা ইকবাল হোসেনের শোক বার্তা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিশেষ প্রার্থণা জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা সভা গান কথা কবিতা ও আড্ডা না ফেরার দেশে তরুণ আইনজীবি শরীফ হোসেন ক্ষুদিরামের ১১২তম ফাঁসি দিবস উপলক্ষে ছাত্র ফ্রন্টের আলোচনা সভা মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী

ফতুল্লা প্রেস ক্লাবে দূর্ধর্ষ চুরি, ৩ লক্ষ টাকার মালামাল লুট

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ১২২ বার পঠিত
ফতুল্লা প্রেস ক্লাবে দূর্ধর্ষ চুরি, ৩ লক্ষ টাকার মালামাল লুট

ফতুল্লা প্রেস ক্লাবের দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। অজ্ঞাত চোরের দল ফতুল্লা প্রেস ক্লাবে প্রবেশ করে ল্যাপটপ, ক্যামেরা, কম্পিউটারসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। মঙ্গলবার দিনগত রাতের যে কোন সময় এই চুরি সংগঠিত হয়। এ ঘটনায় ফতুল্লা পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানাযায়, মঙ্গলবার রাত দিনগত রাতের যে সময় অজ্ঞাত চোরের দল ফতুল্লা প্রেস ক্লাবের টিনের চালা কেটে ভেতরে প্রবেশ করে স্টিলের আমিরা এবং সভাপরি ও অর্থ সম্পাদকের টেবিলের ড্রয়ার ভেঙ্গে নগদ ৭২ হাজার টাকা, একটি ল্যাপটপ,একটি ডেক্সটপ কম্পিউটার ও একটি ক্যামেরাসহ বেশ কিছু দামী আসবাবপত্র চুরি করে নিয়ে যায়। এদিকে, ফতুল্লা প্রেস ক্লাবে চুরির খবরে ফতুল্লা মেডেল থানার ওসি (তদন্ত) শফিক ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ক্লাব নেতৃবৃন্দের ধারনা, স্থানীয় মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীরা এই চুরির সাথে জড়িত। উল্লেখ্য, সম্প্রতি সময়ে ফতুল্লা থানা এলাকায় চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। চোরের দল রাতে কিংবা দিনের যে কোন সময় বিভিন্ন বসতবাড়ি কিংবা প্রতিষ্ঠানে প্রবেশ কওে চুরির ঘটনা সংগঠিত করে নিরাপদে চলে যাচ্ছে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, প্রেস ক্লাবে চুরির সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!