1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৫:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগ নেতা আরফান মাহমুদ বাবুর শোক বার্তা ফতুল্লায় ১০০ পরিবারের মাঝে চাল বিতরণ মাতৃদুগ্ধের কোন বিকল্প নেই : কাউন্সিলর অসিত সোনারগাঁয়ে দু’সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী ফতুল্লায় নৈশ প্রহরীর লাশ উদ্ধার ফতুল্লায় গাঁজাসহ মানিক গ্রেপ্তার স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরিদ আহম্মেদ লিটনের শোক বার্তা আ’লীগ নেতা ইকবাল হোসেনের শোক বার্তা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিশেষ প্রার্থণা জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা সভা গান কথা কবিতা ও আড্ডা না ফেরার দেশে তরুণ আইনজীবি শরীফ হোসেন ক্ষুদিরামের ১১২তম ফাঁসি দিবস উপলক্ষে ছাত্র ফ্রন্টের আলোচনা সভা মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী

ফতোয়াবাজ শায়েখ আহমাদুল্লাহকে অব্যাহতি প্রদানের দাবীতে সংবাদ সম্মেলন

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ১২৫ বার পঠিত
ফতোয়াবাজ শায়েখ আহমাদুল্লাহকে অব্যাহতি প্রদানের দাবীতে সংবাদ সম্মেলন

নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জ থানার ভূমি পল্লী জামে মসজিদ কমপ্লেক্সের বিতর্কিত খতিব ও ভূল ফতোয়া প্রদান, একরোখা নীতি ও সহিংসতা বন্ধসহ ‘লা’ মাজহারী মতাদর্শের প্রবক্তা শায়েখ আহমাদুল্লাকে খতিব পদ থেকে অব্যাহতি প্রদান ও নামাজের পর সম্মিলিত মোনাজাত চালুর দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় শহরের সিনামন হোটেলে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ভূমি পল্লী জামে মসজিদ কমপ্লেক্সের স্থায়ী কমিটির সদস্য জিয়াউল হক ভূইয়া লিখিত বক্তব্য পেশ করেন। সংবাদ সম্মলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাইতুল মামুর জামে মসজিদের খতিব মাওলানা আঃ রহিম। সভাপতিত্ব করেন মাওলানা দ্বীন ইসলাম আনছারী।

উপস্থিত ছিলেন, মাওলানা মোহাববতুল্লাহ আঃ খালেক, মাহদী হাসান, ইমাম হোসেন, হাফেজ আব্দুল্লাহ, মাওলানা রফিকুল ইসলাম, আদনান পলক, মোঃ আলিফ, শফিকুল ইসলাম, ক্বারী মহিউদ্দিন প্রমুখ।

প্রধান অতিথি আব্দুর রহিম বলেন, যে মোনাজাত এটা কোরআন হাদিস সমর্থিত যেমন ইব্রাহিম আঃ খোদ কাবাঘর নির্মাণের পরেও দুই হাত তোলে আল্লাহর দরবারে দোয়া করেছিলেন। অবিলম্বে ভূল ফতোয়া প্রদানকারী শায়েখ আহমাদুল্লাহকে মসজিদ অব্যাহতি প্রদানের জোর দাবী জানান।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!