1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় আফিয়া জালাল ফাউন্ডেশন ক্লিনিকের যাত্রা শুরু শাহ্ আলমের জন্মদিনে দোয়া ও মিলাদ মাহফিল সাংবাদিক সমাজ জাতির বিবেক : ফরিদ আহম্মেদ লিটন ফতুল্লায় সৌদি প্রবাসীর বাড়িতে চুরি না’গঞ্জ জেলা এম.এস ও জি.আই তার, তারকাটা মালিক সমিতির সভাপতি লিটন-সেক্রেটারী মামুন শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো ‘লাস্ট নারায়ণগঞ্জ’ মুজিব শতবর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন রিয়াদ মোঃ চৌধুরীকে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন হাইব্রিড নিয়ে বিপাকে ফতুল্লা থানা আ’লীগ লিটনকে রেলস্টেশন বাজার দোকান মালিকদের ফুলেল শুভেচ্ছা লিটনকে শাহ্ ফতেহউল্লাহ কিন্ডারগার্টেনের শিক্ষক-শিক্ষিকাদের ফুলেল শুভেচ্ছা রিয়াদ মোঃ চৌধুরীকে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ফুলেল শুভেচ্ছা পলাশকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় ৫নং ওয়ার্ডবাসী ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের কম্বল বিতরণ

ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা

মোঃ রাফসান রানা
  • প্রকাশিত সময় : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ১১৬ বার পঠিত
ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা

ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় আলহাজ্ব ফরিদ আহমেদ লিটনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা। শনিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় তার ব্যাক্তিগত কার্যালয়ে এ শুভেচ্ছা জানানো হয়।

এসময় ফতুল্লা থানা আওয়ামী লীগের নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন বলেন, আমাকে ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করায় জাতির জনক বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও গণমানুষের নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, ফতুল্লা থানার সভাপতি এম সাইফউল্লাহ্ বাদল ও সাধারণ সম্পাদক এমএ শওকত আলীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তিনি আরো বলেন, দল থেকে আমাকে যে মূল্যায়ন করা হয়েছে, তাতে আমি দলের প্রতি চিরকৃতজ্ঞ। দলের দুঃসময়ে দলের পাশে থাকার চেষ্টা করেছি, আগামীতেও থাকবো ইনশাল্লাহ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ জুয়েল, মোঃ মিন্টু, মোঃ মোবারক, মোঃ রাকিব, মোঃ নাসির, মোঃ আব্বাস, মোঃ জিসান ও রিমন চৌধুরী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!