1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চেঞ্জ ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপী ফ্রি ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত যুবদল নেতা টিপু ঢাকায় গ্রেফতার : রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ ফতুল্লায় আফিয়া জালাল ফাউন্ডেশন ক্লিনিকের যাত্রা শুরু শাহ্ আলমের জন্মদিনে দোয়া ও মিলাদ মাহফিল সাংবাদিক সমাজ জাতির বিবেক : ফরিদ আহম্মেদ লিটন ফতুল্লায় সৌদি প্রবাসীর বাড়িতে চুরি না’গঞ্জ জেলা এম.এস ও জি.আই তার, তারকাটা মালিক সমিতির সভাপতি লিটন-সেক্রেটারী মামুন শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো ‘লাস্ট নারায়ণগঞ্জ’ মুজিব শতবর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন রিয়াদ মোঃ চৌধুরীকে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন হাইব্রিড নিয়ে বিপাকে ফতুল্লা থানা আ’লীগ লিটনকে রেলস্টেশন বাজার দোকান মালিকদের ফুলেল শুভেচ্ছা লিটনকে শাহ্ ফতেহউল্লাহ কিন্ডারগার্টেনের শিক্ষক-শিক্ষিকাদের ফুলেল শুভেচ্ছা রিয়াদ মোঃ চৌধুরীকে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ফুলেল শুভেচ্ছা পলাশকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় ৫নং ওয়ার্ডবাসী

ফুটবলার সালাহ উদ্দিনের জানাজায় মানুষের ঢল

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : সোমবার, ১ জুন, ২০২০
  • ৬৫৪ বার পঠিত
ফুটবলার সালাহ উদ্দিনের জানাজায় মানুষের ঢল

এক সময়ের মাঠ কাপানো ফুটবলার এস এম সালাহ উদ্দিন মন্ডল আর নেই। রোববার ভোর চারটায় নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগরের মন্ডলবাড়ি এলাকার নিজ বাড়িতে হার্ট এ্যাটাকে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না লিল্লাহে রাজেউন)। মৃত্যুর সময় তিনি দুই ছেলে, স্ত্রীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহি রেখে গেছেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো উনষাট বছর।

বাংলাদেশ পাট আড়ৎদার সমিতির সভাপতি ও সোনালী অতীত ক্লাবের উপদেষ্টা ফয়েজ উদ্দিন লাভলু জানান, বাংলাদেশ ফুটবলের সোনালী সময়ে সালাহ উদ্দিন জাতীয় দলের ফুটবল খেলোয়ার ছিলেন। বিভিন্ন সময়ে তিনি মোহামেডান, ওয়ান্ডারার্স ও ফরাশগঞ্জ ফুটবল ক্লাবের হয়ে লীগে অংশ নেন। ওয়ান্ডারার্স ক্লাবের ক্যাপ্টেন হিসেবেও তিনি দায়িত্ব পালন করেন। তিনি জেলা ফুটবল এসোসিয়েশনের সাবেক সভাপতি। মৃত্যুর সময় তিনি সোনালী অতীত ক্লাবের সভাপতি ও নারায়ণগঞ্জ থানা যুবলীগের সভাপতি ছিলেন।

রোববার জোহরের নামাজের পরে তার বাড়ির পাশের তাজেক প্রধান হাইস্কুল মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। কৃতি এ ফুটবলারকে শ্রদ্ধা জানাতে তার জানাজায় ছিলো মানুষের ঢল। ফুটবলার, ক্রীড়ামোদি, রাজনৈতিক নেতাসহ অনেকেই ছিলেন তার জানাজায়। তার মৃত্যুতে জেলা ক্রীড়া সংস্থাসহ বেশ কয়েকটি সংগঠন শোক জানিয়েছে। জানাজা শেষে তাকে সৈয়দপুর কবরস্থানে দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!