1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
অনিয়ম-ই এখন নিয়ম : শামীম ওসমান রূপগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা আলাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ফতুল্লা মানব কল্যাণ সংস্থার কার্যালয়ের উদ্বোধন ওসমান পরিবারের হাত শক্তিশালী করাই আমার উদ্দেশ্য : হিমেল আদর্শিক রাজনীতি আজ বিলুপ্ত প্রায়!

ফেসবুকে সাংবাদিকের হৃদয় বিদারক পোস্ট, কিছুক্ষণ পরই মৃত্যু

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : শনিবার, ৩০ মে, ২০২০
  • ২১৯ বার পঠিত
ফেসবুকে সাংবাদিকের হৃদয় বিদারক পোস্ট, কিছুক্ষণ পরই মৃত্যু
সাংবাদিক আবুল হাসনাত।

নিজের ফেসবুক ওয়ালে মাফ চেয়ে একটি পোস্ট দেয়ার দুই ঘণ্টার মধ্যে না ফেরার দেশে চলে গেলেন চাঁদপুরের ফরিদগঞ্জের সাংবাদিক আবুল হাসনাত।

এর আগে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে তিনি ফেসবুকে লিখেন, ‘আমার অবস্থা ভালো না। আমাকে সবাই মাফ করে দেবেন। আমার সন্তানদের একটু দেখবেন। আমিন’

সাংবাদিক আবুল হাসনাত হাসেমের করোনা উপসর্গ ছিলো। তিনি জ্বর, শ্বাসকষ্ট ভুগছিলেন।

উল্লেখ্য, সাংবাদিক আবুল হাসনাত হাসেম প্রেসক্লাব ফরিদগঞ্জের দপ্তর সম্পাদক ও দৈনিক চাঁদপুর জমিন, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ফরিদগঞ্জ প্রতিনিধি হিসেবে নিয়োজিত ছিলেন। তিনি উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও ফরিদগঞ্জে উপজেলা আওয়ামী গুণিজন স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পালন করছিলেন। এছাড়া ১৯৯০ সাল নাগাদ বাংলাদেশ ছাত্রলীগ ফরিদগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক এর দায়িত্ব পালন করেন।

এদিকে সাংবাদিক আবুল হাসনাতের মৃত্যুতে প্রেসক্লাব ফরিদগঞ্জ শোক প্রকাশ করেছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!