1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাসনগাঁও প্রিমিয়ার লীগ ক্রিকেটের ফাইনাল খেলা সম্পন্ন বিএনপি নেতা মঞ্জুর আলী আর নেই ই-কমার্স প্রতিষ্ঠান কালার কিউ’র শুভ উদ্বোধন দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন রায়হান দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন আমির হোসেন ডালিম দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন যুবলীগ নেতা মিজানুর রহমান দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন আ’লীগ নেতা ইকবাল মাদবর বিএনপি নেত্রী মালা ও তার বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ ফেসবুক গ্রুপ ‘বৃহত্তর তল্লার সন্তান’ সংগঠনের উদ্যোগে গুণীজনদের সম্মাননা প্রদান ফতুল্লায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে লিটনের উদ্যোগে আনন্দ র‌্যালী রঘুনাথপুরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালন বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন আমির হোসেন ডালিম বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন মিজানুর রহমান রনি বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ নেতা শাওন বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন যুবলীগ নেতা মাসুম

ফেসবুক গ্রুপ ‘বৃহত্তর তল্লার সন্তান’ সংগঠনের উদ্যোগে গুণীজনদের সম্মাননা প্রদান

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৯৬ বার পঠিত
ফেসবুক গ্রুপ ‘বৃহত্তর তল্লার সন্তান’ সংগঠনের উদ্যোগে গুণীজনদের সম্মাননা প্রদান

ফতুল্লার তল্লায় ফেসবুক গ্রুপ ‘আমি নারায়ণগঞ্জ বৃহত্তর তল্লার সন্তান’ সংগঠনের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ছবি প্রতিযোগিতা-২০২১ এর পুরস্কার বিতরণী ও গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার ১৯ মার্চ সন্ধ্যা ৭টায় ফতুল্লার তল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ পুরস্কার বিতরণী ও গুণীজন সম্মাননা প্রদান করা হয়।

ফেসবুক গ্রুপ ‘আমি নারায়ণগঞ্জ বৃহত্তর তল্লার সন্তান’ সংগঠনের এডমিন খন্দকার টিটুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে নাসিক ১১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জমশের আলী ঝন্টু বলেন, করোনা পরিস্থিতি সহ এলাকার বিভিন্ন অন্যায়ের প্রতিবাদ এবং সমাজের যেকোন সমস্যায় জনসচেতনতামূলক কাজে ‘আমি নারায়ণগঞ্জ বৃহত্তর তল্লার সন্তান’ ফেসবুক গ্রুপের কর্মীরা একপ্লাটফর্মে দাঁড়ানোর ব্যাপারে উচ্ছ্বসিত প্রশংসা করেন। এসময় তিনি বলেন, তরুণ ও যুবসমাজদের এই সকল উদ্যোগ ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছে। আমি সব সময় ভাল কাজের সাথে আছি। আগামীতে তোমরা জনকল্যাণমূলক সকল কাজে ডাকলেই আমাকে তোমাদের পাশে পাবে।

অনুষ্ঠানে মোঃ নাইম সর্দারের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র এড. আলাউদ্দিন আহম্মেদ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র এড. সেলিনা ইয়াসমিন। স্বাগত বক্তব্য রাখেন, ফেসবুক গ্রুপ ‘আমি নারায়ণগঞ্জ বৃহত্তর তল্লার সন্তান’ সংগঠনের এডমিন মোশারফ হোসেন রনি।

এসময় আরও উপস্থিত ছিলেন, ফেসবুক গ্রুপ ‘আমি নারায়ণগঞ্জ বৃহত্তর তল্লার সন্তান’ সংগঠনের এডমিন বিউটি আহম্মেদ, মডারেটর মোঃ সজল, মোঃ শাহজালাল সাউদ, মোঃ আক্তারুজ্জামান (মামুন), মোঃ লিমন খাঁন, রোমানা আফরোজ (রুমি), রুশাফি শাম্মী, সানজিদা সেতু ও কাজী মোরসালীন জাবের প্রমুখ। অনুষ্ঠানে ছবি প্রতিযোগিতায় ২১ জন প্রতিযোগীকে পুরস্কার বিতরণ ও ৩ গুণীজনকে সম্মাননা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!