1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১০:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় স্কুলের সীমানা প্রাচীর ধসে আহত ৩ মামা-ভাগ্নির হুমকিতে ঘরছাড়া মামলার বাদী ষড়যন্ত্রকারীরা জনস্রোতের কাছে নিষ্ক্রিয় : টিপু বাসায় এসে তৈমুরকে মিষ্টি খাওয়ালেন আইভী সোনারগাঁয়ে পুলিশের গাড়ি খাদে, দুই এসআই নিহত আইভীর বাসার সামনে নেতাকর্মীদের বিজয় উল্লাস নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আইভীর হ্যাটট্রিক জয় স্ত্রী ও শ্বশুরের প্রতারণার ফাঁদে স্বামী না’গঞ্জ রেলস্টেশনে ভয়ংকর খুনির মিউজিক ভিডিও হয়েছিল সাবেক মেম্বার নবু হোসেনের ছেলে মনির হোসেন গ্রেফতার নগরীতে আইভীর পক্ষে শ্রমিকলীগের বিশাল নির্বাচনী গনসংযোগ মেয়র আইভীর পক্ষে ফতুল্লা থানা শ্রমিকলীগের নির্বাচনী প্রচারনা নারায়ণগঞ্জবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন কাজী আরিফ নারায়ণগঞ্জবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন শাহ্ আলম নতুন বছরে নারায়ণগঞ্জবাসীকে মীর সোহেল আলীর পক্ষে মাসুমের শুভেচ্ছা

ফ্লাইওভারের নিচে আটকে গেল আস্ত বিমান!

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৯৩ বার পঠিত
ফ্লাইওভারের নিচে আটকে গেল আস্ত বিমান!

নারায়ণগঞ্জের কাগজ : এ যেন অবিশ্বাস্য কাণ্ড! তবে ঘটনা একদমই সত্যি। ফ্লাইওভারের নিচে আটকে পড়েছে আস্ত এক বিমান! সোমবার গভীর রাতে পশ্চিমবঙ্গের দুর্গাপুরে এ ঘটনা ঘটেছে। এমন অবাক করা দৃশ্য দেখতে ভোর থেকেই ভিড় দেখা গেছে এলাকার স্থানীয়দের।

কয়েকদিন আগেই ঠিক এই বিমানটিই যশোর রোডে ঢুকে পড়ে ছড়িয়েছিল চাঞ্চল্য। এবার যশোর রোডের ২ নম্বর জাতীয় সড়কে দুর্গাপুর ইস্পাত কারখানার কাছে একটি ফ্লাইওভারের নিচে আটকে যায় বিমানের মাথা।

এর আগে শুক্রবার একটি ট্রাকে করে বিমানটি দমদম থেকে যশোর রোড ধরে জয়পুরের উদ্দেশে রওনা দিয়েছিল। এই বিমানটি এয়ার ইন্ডিয়ার। এতে ডাক বিভাগের ভারতীয় ছাপ রয়েছে।

জানা গেছে, রাস্তা পার হতে গিয়ে বিমানটিকে বহন করা ক্রেনটি ডিভাইডারে আটকে যায়। এতে মাঝরাতে যশোর রোডে যানজট তৈরি হয়। তা সামলাতে হিমশিম খেতে হয় পুলিশের। দুটি ক্রেনের সাহায্যে সেখান থেকে কোনোক্রমে বের করে আনা গেলেও সোমবার গভীররাতে ফের বিমানটি রাস্তার মাঝে আটকে যায়। ২ নম্বর জাতীয় সড়কে দুর্গাপুর ইস্পাত কারখানার কাছে একটি ফ্লাইওভারের নিচে আটকে যায় বিমানের মাথা। এতে খুলে যায় বিমানের চাকা। মঙ্গলবার সকালে ক্রেনের সাহায্যে তা জটমুক্ত করার চেষ্টা চলছিল।

এদিকে রাস্তায় আটকে গেছে বিমান- এমন দৃশ্য তো সচরাচর দেখা যায় না। অনেকদিন আগেই এয়ার ইন্ডিয়া বিমানটিকে বাতিল করেছিল। একটি বেসরকারি সংস্থার কাছে বিমানটি বিক্রি করা হয়েছিল। গত শুক্রবার হ্যাঙার থেকে নামিয়ে সেটিকে ট্রাকে করে নিয়ে যাওয়া হচ্ছিল অ্যালুমিনিয়াম নিষ্কাশনের জন্য। কিন্তু যাওয়ার পথে বারবারই বাধা প্রাপ্ত হচ্ছে সেই পেল্লাই বিমান। সূত্র- সংবাদ প্রতিদিন

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!