1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০১:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা আলাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ফতুল্লা মানব কল্যাণ সংস্থার কার্যালয়ের উদ্বোধন ওসমান পরিবারের হাত শক্তিশালী করাই আমার উদ্দেশ্য : হিমেল আদর্শিক রাজনীতি আজ বিলুপ্ত প্রায়! প্রবাসীদের বাস্তব জীবনের গল্প ‘অবদান’ ফতুল্লায় স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতিমূলক সভা সামাজিক সংগঠন ‘ধলেশ্বরীর তীরে’র বৃক্ষরোপণ কর্মসূচী পালন

ফ্লাইওভারের নিচে আটকে গেল আস্ত বিমান!

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ৮২১ বার পঠিত
ফ্লাইওভারের নিচে আটকে গেল আস্ত বিমান!

নারায়ণগঞ্জের কাগজ : এ যেন অবিশ্বাস্য কাণ্ড! তবে ঘটনা একদমই সত্যি। ফ্লাইওভারের নিচে আটকে পড়েছে আস্ত এক বিমান! সোমবার গভীর রাতে পশ্চিমবঙ্গের দুর্গাপুরে এ ঘটনা ঘটেছে। এমন অবাক করা দৃশ্য দেখতে ভোর থেকেই ভিড় দেখা গেছে এলাকার স্থানীয়দের।

কয়েকদিন আগেই ঠিক এই বিমানটিই যশোর রোডে ঢুকে পড়ে ছড়িয়েছিল চাঞ্চল্য। এবার যশোর রোডের ২ নম্বর জাতীয় সড়কে দুর্গাপুর ইস্পাত কারখানার কাছে একটি ফ্লাইওভারের নিচে আটকে যায় বিমানের মাথা।

এর আগে শুক্রবার একটি ট্রাকে করে বিমানটি দমদম থেকে যশোর রোড ধরে জয়পুরের উদ্দেশে রওনা দিয়েছিল। এই বিমানটি এয়ার ইন্ডিয়ার। এতে ডাক বিভাগের ভারতীয় ছাপ রয়েছে।

জানা গেছে, রাস্তা পার হতে গিয়ে বিমানটিকে বহন করা ক্রেনটি ডিভাইডারে আটকে যায়। এতে মাঝরাতে যশোর রোডে যানজট তৈরি হয়। তা সামলাতে হিমশিম খেতে হয় পুলিশের। দুটি ক্রেনের সাহায্যে সেখান থেকে কোনোক্রমে বের করে আনা গেলেও সোমবার গভীররাতে ফের বিমানটি রাস্তার মাঝে আটকে যায়। ২ নম্বর জাতীয় সড়কে দুর্গাপুর ইস্পাত কারখানার কাছে একটি ফ্লাইওভারের নিচে আটকে যায় বিমানের মাথা। এতে খুলে যায় বিমানের চাকা। মঙ্গলবার সকালে ক্রেনের সাহায্যে তা জটমুক্ত করার চেষ্টা চলছিল।

এদিকে রাস্তায় আটকে গেছে বিমান- এমন দৃশ্য তো সচরাচর দেখা যায় না। অনেকদিন আগেই এয়ার ইন্ডিয়া বিমানটিকে বাতিল করেছিল। একটি বেসরকারি সংস্থার কাছে বিমানটি বিক্রি করা হয়েছিল। গত শুক্রবার হ্যাঙার থেকে নামিয়ে সেটিকে ট্রাকে করে নিয়ে যাওয়া হচ্ছিল অ্যালুমিনিয়াম নিষ্কাশনের জন্য। কিন্তু যাওয়ার পথে বারবারই বাধা প্রাপ্ত হচ্ছে সেই পেল্লাই বিমান। সূত্র- সংবাদ প্রতিদিন

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!