বক্তাবলীতে রহিম বাহিনী কর্তৃক সামেদ আলীর বাড়ি ভাংচুরের অভিযোগ
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
বক্তাবলীতে রহিম বাহিনী কর্তৃক সামেদ আলীর বাড়ি ভাংচুরের অভিযোগ
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ইটবোঝাই ট্রাকের চাপায় সবজি বিক্রেতা নিহত সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি পাচ্ছেন এসপি রাসেল ফতুল্লায় ২৩ বছর পর সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার সিগারেট খাওয়ার প্রতিবাদ করায় কিশোরকে হত্যা সোনারগাঁয়ে পুত্রবধূর চাপাতির আঘাতে শ্বশুর রক্তাক্ত বিএনপি নেতা লোকমান হোসেন ও হাসান আলীর নেতৃত্বে ভাষা দিবস পালন নাচ-গানে ভাষা শহীদদের শ্রদ্ধা জানালো পাগলা উচ্চ বিদ্যালয়! চাঞ্চল্যকর দানিয়াল হত্যা মামলার আসামী গ্রেফতার ওমর ফারুক মেম্বারের নেতৃত্বে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাট ভাষা শহীদদের প্রতি ডিসি-এসপির শ্রদ্ধা নারায়ণগঞ্জে অস্ত্র তৈরির কারাখানা আবিস্কার, অস্ত্র উদ্ধারসহ গ্রেপ্তার ১ ভাষা শহীদদের প্রতি ফতুল্লা প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন ইজিবাইকের ধাক্কায় ৭ বছরের শিশু নিহত, অগ্নিসংযোগ দেশবাসীর জন্য দিনে ৮ রাকাত নামাজ পড়ি : শামীম ওসমান

বক্তাবলীতে রহিম বাহিনী কর্তৃক সামেদ আলীর বাড়ি ভাংচুরের অভিযোগ

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১৮১ বার পঠিত
বক্তাবলীতে রহিম বাহিনী কর্তৃক সামেদ আলীর বাড়ি ভাংচুরের অভিযোগ

ফতুল্লার বক্তাবলীর আকবর নগরের মূর্তিমান আতঙ্ক রহিম বাহিনী কর্তৃক আওয়ামী নেতা সামেদ আলী সহ তার অনুসারীদের বাড়ি ভাংচুর করে লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

সামেদ আলীর পুত্র মোঃ রাজিব বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে চাষাড়ায় গণমাধ্যম কর্মীদের বলেন, আকবর নগরের মূর্তিমান আতঙ্ক হত্যা সহ একাধিক মামলার আসামী রহিম বাহিনীর নির্দেশে ও সার্বিক সহযোগিতায় বাড়িঘর ভাঙচুর করে লুটপাট করে নিয়ে গেছে।

 

 

সন্ত্রাসী রহিমের ক্যাডাররা বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ সামেদ আলী সহ ৪০ টি পরিবারকে এলাকা ছাড়া করেছে। এই সুযোগ কাজে লাগিয়ে রহিম বাহিনীর সদস্য কবির ও নবীর নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী গত এক বছর যাবত সামেদ আলী সহ তার অনুসারীদের বাড়িঘর ভাংচুর করে লুটপাট করে নিয়ে যাচ্ছে।

 

 

আওয়ামী লীগ নেতা সামেদ আলী সন্ত্রাসী রহিম বাহিনীর হুমকিতে গত এক বছর যাবত তার আকবরনগরের দ্বিতল ভবন ছেড়ে অন্যত্র বসবাস করছে।এই সুযোগে রহিম বাহিনী সামেদ আলী সহ ৪০ টি পরিবারকে গ্রাম ছাড়া করে রাতে ও দিনের বেলা বাড়িঘর ভাংচুর করে মূল্যবান জিনিস পত্র সহ বাড়ির দরজা- জানালা, গ্রীল ও ইট পর্যন্ত নিয়ে গেছে।

 

 

রাজিব আরো জানান, আমার পিতা সহ আমরা কেউ গ্রামের বাড়িতে না থাকায় সন্ত্রাসী রহিম বাহিনী আমাদের ইটভাটার ২ কোটি টাকার ইট লুট করে নিয়ে গিয়ে অন্যত্র বিক্রি করে দিয়েছে।বর্তমানে সন্ত্রাসী রহিম বাহিনীর ভয়ে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ৪০ টি পরিবার এলাকা ছাড়া রয়েছে। তাদেরকে এলাকায় ফিরে যেতে ব্যবস্থা ও সন্ত্রাসী রহিম বাহিনীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনে স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান, জেলা পুলিশ সুপার সহ আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি জোর দাবী জানান ভূক্তভোগী পরিবার।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

This image has an empty alt attribute; its file name is Click.gif