1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৬:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ডা. মোস্তাফিজুর রহমানের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রাফিউল হাকিম মহিউদ্দিনের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে হারুনুর রশিদের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ইকবাল মাদবরের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে মীর সোহেলের পক্ষে সাইফুলের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে ফতুল্লাবাসীকে আব্দুল খালেক টিপুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে আরফান মাহমুদ বাবুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে প্রবাসী রাকিবুল ইসলাম রকির শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ফরিদ আহম্মেদ লিটনের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রাফসান জনি রানার শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে জাকির হোসাইন জামিলের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ইমরান খানের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে শাহ্আলমের পক্ষে কাজী আরিফের শুভেচ্ছা

বন্দরে আইনজীবীর বাড়িতে জামাত নেতা জানুর হামলা, ভাংচুর ও লুটপাট

বন্দর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৩৫২ বার পঠিত
বন্দরে আইনজীবীর বাড়িতে জামাত নেতা জানুর হামলা, ভাংচুর ও লুটপাট

নারায়ণগঞ্জের বন্দরে রাস্তায় জমে থাকা পানিতে ইটের সিপটিন দেয়াকে কেন্দ্র করে আইনজীবি সমিতির সদস্য তাজুল ও আনিছ মোল্লার বাড়িতে জামাত নেতা জানুর নেতৃত্বে ব্যাপক হামলা ভাংচুর লুটপাট করা হয়েছে। শুক্রবার ১২ জুন সন্ধ্যায় বন্দরে কাজী বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় শুক্রবার রাতেই আহত তাজুল মোল্লা বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা যায়, বন্দর উপজেলাধীন কাজী বাড়ি এলাকায় তাজুল মোল্লার বাড়ির সামনে দিয়ে এলাকাবাসীর চলাচলের রাস্তায় অতিরিক্ত বৃষ্টির জন্য পানি জমে থাকে। কিন্তু এলাকাবাসীর স্বার্থে জমে থাকা পানিতে ইটের সিপটিন দিতে গেলে তাজুল মোল্লার সাথে একই এলাকার নুরুল হক ও তার মেয়ের জামাতা জামায়াত নেতা জানে আলম জানুর সাথে বাকবিতন্ডা সৃষ্টি হয়। পরে জামায়াত নেতা জানে আলমের নেতৃত্বে বন্দর ঝাউতলা এলাকা হতে অর্ধশতাধিক লোকজন নিয়ে তাইজুল ও আনিছুর রহমান মোল্লার বসত বাড়িতে ব্যাপক হামলা- ভাংচুর ও লুটপাট চালায়। এ সময় আইনজীবী তাইজুল মোল্লার ছোট ভাই হুমায়ূন মোল্লা এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকে পিটিয়ে জখম করে। এবং মহিলাদের গায়ে আঘাত করেন।

এছাড়াও সন্ত্রাসীরা তাদের হুমায়ূন মোল্লার বড় ভাইয়ের ঘরে হামলা করে ব্যাপক ভাংচুর চালায় এবং আলমারির তালা ভেঙে নগদ অর্থ ও স্বর্ণ অলংকার লুটপাট করে নিয়ে যায়। এবং দেয়াল সোকেস সহ একাধিক আসবাবপত্র ভাঙচুর করে।

এ বিষয়ে আহত হুমায়ুন মোল্লা জানান, সন্ধ্যায় জামায়াত নেতা জানে আলম জানু নেতৃত্বে সন্ত্রাসী নাজমুল, শিশির, তুষার, সোহেল, নাজির, মনির, ইকবাল, আনোয়ার সহ আরো অজ্ঞাত, ৫০/৬০ জন সন্ত্রাসীদের নিয়ে আমাদের বাড়িতে অতর্কিত হামলা চালায়।

আইনজীবির বাড়িতে হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন বন্দর থানার এএসআই হুমায়ূন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!