বন্দরে কিশোরীর আত্মহত্যায় পরিবারসহ প্রেমিক পলাতক
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
বন্দরে কিশোরীর আত্মহত্যায় পরিবারসহ প্রেমিক পলাতক
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রায় অর্ধকোটি টাকার জাল নোটসহ গ্রেপ্তার ২ শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৬০ ফতুল্লায় নতুন আতংক সোর্স মামুন! সোনারগাঁয়ে শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা বিএনপি দিয়ে গঠিত তুষারধারা পঞ্চায়েত কমিটি নিয়ে হট্টগোল! না’গঞ্জে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধ ঘোষণা রবিবার নারায়ণগঞ্জের যেসব এলাকায় গ্যাস থাকবে না আমি ক্যাসিনো ডন না, ষড়যন্ত্র করে ‘ফাঁসানো’ হয়েছে : সেলিম প্রধান বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত

বন্দরে কিশোরীর আত্মহত্যায় পরিবারসহ প্রেমিক পলাতক

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১৬ বার পঠিত
বন্দরে কিশোরীর আত্মহত্যায় পরিবারসহ প্রেমিক পলাতক

নারায়ণগঞ্জের বন্দরে শারমিন আক্তার (১৭) নামে এক কিশোরীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। শারমিন আক্তার বন্দর ২১ নং ওয়ার্ডের এনায়েত নগর এলাকার শাহজাহান মিয়ার মেয়ে।

শারমিন এর মা রহিমা বেগমের অভিযোগ, গত ৮ ফেব্রুয়ারি তিনি হোসিয়ারী কারখানা থেকে কাজ শেষ রাতে বাসায় ফিরে ঘরে দরজা লাগানো দেখে অনেকক্ষন দরজা খোলার চেষ্টা চালানোর পর প্রতিবেশীদের সাহায্য নিয়ে দরজা খুলে তিনি তার মেয়েকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরবর্তীতে পুলিশকে জানালে বন্দর থানা পুলিশ ঘটনাস্থলে এসে কিশোরী শারমিনের লাশ উদ্ধার করে সুরতহাল করার জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শারমিনের সাথে একই এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে জাহিদুল এর সাথে প্রেমের সম্পর্ক ছিল। অভিমানের কারণে এই ঘটনা সংঘটিত হতে পারে বলে ধারণা পরিবার ও স্থানীয় ব্যক্তিদের। শারমিনের আত্মহত্যার পর থেকে জাহিদুল ও তার পরিবার পলাতক রয়েছে বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..