বন্দরে ডকইয়ার্ডে জাহাজ ভাঙ্গা শ্রমিক নিহত
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
বন্দরে ডকইয়ার্ডে জাহাজ ভাঙ্গা শ্রমিক নিহত
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

বন্দরে ডকইয়ার্ডে জাহাজ ভাঙ্গা শ্রমিক নিহত

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ১২ মে, ২০২৪
  • ৬২ বার পঠিত
বন্দরে ডকইয়ার্ডে জাহাজ ভাঙ্গা শ্রমিক নিহত

নারায়ণগঞ্জের বন্দরে জাহাজ ভাঙ্গার কাজ করার সময় লোহার প্লেট মাথায় পড়ে গিয়ে রুবেল (৩৫) নামে এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গত শুক্রবার (১১ মে) বিকেল সাড়ে ৫টায় বন্দর থানার মাহামুদনগরস্থ মিশু ডকইয়ার্ডে এ দুর্ঘটনাটি ঘটে। শ্রমিক নিহতের ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহত শ্রমিক রুবেল নীলফামারী জেলার সৈয়দপুর থানার মুশুরডুলিয়াস্থ টেপাদাও থানার ফজলুল হকের ছেলে।

এ ব্যাপারে নিহত শ্রমিকের স্ত্রী সোহাগী বেগম বাদী হয়ে ওই দিন রাতে বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে বন্দর থানায় লিখিত ভাবে আবেদন করে। পরে কর্তৃপক্ষ লিখিত আবেদনের প্রেক্ষিতে ঘটনার দিন রাতে মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করে।

প্রতক্ষদর্শী সুত্রে জানা গেছে, নিহত শ্রমিক রুবেল প্রতিদিনের ন্যায় গত শুক্রবার বিকেলে বন্দর থানার মাহামুদনগর এলাকার মিশু মিয়ার মালিকানাধীন মিশু ডকইয়ার্ডে জাহাজ ভাঙ্গার কাজ করছিল। ওই সময় অসাবধানতা বসত হাঠাৎ একটি লোহার প্লেট ভাঙ্গারী শ্রমিক রুবেলের মাথায় পরে গেলে সে মারাত্মক ভাবে জখম হয়। পরে আহতকে উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে প্রেরন করলে পথে তার মৃত্যু হয়।

এলাকাবাসী আরো জানিয়েছে, জাহাজ ভাঙ্গা শ্রমিক রুবেল নিহতের ঘটনার রাতে মাহামুদনগর এলাকার কতিপয় ব্যাক্তি জাহাঙ্গীর ও ডকইয়ার্ড মালিক মিশু মিয়াসহ উল্লেখিত এলাকার কতিপয় ব্যাক্তিদের মধ্যস্থতায় নিহতের পরিবারকে ক্ষতিপুরন বাবদ নগদ ৩ লাখ টাকা প্রদান করে বলে আরো জানায়।

এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শক মফিজুল ইসলাম জানান, দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের পরিবারের সাথে কথা বলি। নিহতের পরিবার মামলা করতে অপারগতা প্রকাশ করে বিনা ময়না তদন্তে লাশ দাফন করার অনুমতি চেয়ে কর্তৃপক্ষের নিকট লিখিত ভাবে আবেদন করে। পরে নিহতের পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..