1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ১৯ মে ২০২১, ০৯:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাংবাদিক রোজিনাকে হেনস্থার ঘটনায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা ও প্রতিবাদ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শরীফুল হকের পক্ষে সঞ্জয়ের শুভেচ্ছা ঈদুল ফিতরে ফতুল্লাবাসীকে সুমন আহম্মেদের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে প্রবাসী রাকিবুল ইসলাম রকির শুভেচ্ছা ঈদুল ফিতরে ফতুল্লাবাসীকে মোহাম্মদ শাহীনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে মিজানুর রহমান রনি’র শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে লুৎফর রহমান চৌধুরীর শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে ইকবাল মাদবরের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শাহ্আলমের পক্ষে কাজী আরিফের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আনোয়ার হোসেনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আব্দুল গাফফারের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শেখ মোঃ ফারুকের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আমির হোসেন ডালিমের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে বাবুল আহম্মেদের শুভেচ্ছা

বন্দরে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বন্দর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৩০৫ বার পঠিত
বন্দরে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বন্দরে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ভুক্তভোগী কিশোরীর বাবা বন্দর থানায় মামলা করলে শুক্রবার (৬ নভেম্বর) দিবাগত রাতে অভিযুক্ত মেহেদী হাসানকে (১৯) গ্রেফতার করে পুলিশ। বন্দর নবীগঞ্জ বাগবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মেহেদী ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার মোহাম্মদ আলীর ছেলে। এর আগে ভুক্তভোগী কিশোরীর বাবা ২ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা হওয়ার সুবাদে মাসখানেক যাবৎ কিশোরীটির সাথে মেহেদীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা বিভিন্ন সময় একসাথে বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতো। এরই ধারাবাহিকতায় গত ৫ নভেম্বর রাত ৮টায় মেহেদী তার ভাড়াটিয়া বাসার ৫ তলায় নিয়ে কিশোরীটিকে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা কিশোরীটি লোকলজ্জার ভয়ে প্রকাশ না করলেও পরদিন দিবাগত রাত ২টায় মেহেদীর বন্ধু জাবেদ মোল্লার প্ররোচনায় মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে ফের ধর্ষণ করে মেহেদী।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া বলেন, আসামি ও ভুক্তভোগী কিশোরীকে ডাক্তারি পরীক্ষার পর আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!