1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় স্কুলের সীমানা প্রাচীর ধসে আহত ৩ মামা-ভাগ্নির হুমকিতে ঘরছাড়া মামলার বাদী ষড়যন্ত্রকারীরা জনস্রোতের কাছে নিষ্ক্রিয় : টিপু বাসায় এসে তৈমুরকে মিষ্টি খাওয়ালেন আইভী সোনারগাঁয়ে পুলিশের গাড়ি খাদে, দুই এসআই নিহত আইভীর বাসার সামনে নেতাকর্মীদের বিজয় উল্লাস নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আইভীর হ্যাটট্রিক জয় স্ত্রী ও শ্বশুরের প্রতারণার ফাঁদে স্বামী না’গঞ্জ রেলস্টেশনে ভয়ংকর খুনির মিউজিক ভিডিও হয়েছিল সাবেক মেম্বার নবু হোসেনের ছেলে মনির হোসেন গ্রেফতার নগরীতে আইভীর পক্ষে শ্রমিকলীগের বিশাল নির্বাচনী গনসংযোগ মেয়র আইভীর পক্ষে ফতুল্লা থানা শ্রমিকলীগের নির্বাচনী প্রচারনা নারায়ণগঞ্জবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন কাজী আরিফ নারায়ণগঞ্জবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন শাহ্ আলম নতুন বছরে নারায়ণগঞ্জবাসীকে মীর সোহেল আলীর পক্ষে মাসুমের শুভেচ্ছা

বন্দরে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বন্দর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৫৩৯ বার পঠিত
বন্দরে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বন্দরে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ভুক্তভোগী কিশোরীর বাবা বন্দর থানায় মামলা করলে শুক্রবার (৬ নভেম্বর) দিবাগত রাতে অভিযুক্ত মেহেদী হাসানকে (১৯) গ্রেফতার করে পুলিশ। বন্দর নবীগঞ্জ বাগবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মেহেদী ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার মোহাম্মদ আলীর ছেলে। এর আগে ভুক্তভোগী কিশোরীর বাবা ২ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা হওয়ার সুবাদে মাসখানেক যাবৎ কিশোরীটির সাথে মেহেদীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা বিভিন্ন সময় একসাথে বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতো। এরই ধারাবাহিকতায় গত ৫ নভেম্বর রাত ৮টায় মেহেদী তার ভাড়াটিয়া বাসার ৫ তলায় নিয়ে কিশোরীটিকে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা কিশোরীটি লোকলজ্জার ভয়ে প্রকাশ না করলেও পরদিন দিবাগত রাত ২টায় মেহেদীর বন্ধু জাবেদ মোল্লার প্ররোচনায় মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে ফের ধর্ষণ করে মেহেদী।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া বলেন, আসামি ও ভুক্তভোগী কিশোরীকে ডাক্তারি পরীক্ষার পর আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!