1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কুতুবপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের মনোনয়ন পত্র দাখিল করেছেন ইউনুস মিয়া আমি জনগনের সেবক হতে চাই : নাজমা বেগম বুড়িগঙ্গা নদীতে পড়ে মাদ্রাসাছাত্র নিখোঁজ ফতুল্লায় ইজিবাইক চালককে গলা কেটে হত্যা কুতুবপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ডের মনোনয়ন পত্র দাখিল করলেন খোকন মাষ্টার কুতুবপুর ৯নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে মেম্বার পদপ্রার্থী ইউনুস মাষ্টার মনোনয়নপত্র জমা দিলেন আলাউদ্দিন হাওলাদার ফতুল্লা স্টেডিয়ামের জলাবদ্ধতা দূর করার উদ্যোগ আমি নৌকার মাঝি এবং আমার দল আওয়ামী লীগ : সেন্টু ফতুল্লায় বাড়িওয়ালার হামলায় ভাড়াটিয়া আহত শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ফতুল্লা থানা মটর শ্রমিক লীগের আনন্দ র‍্যালী ফতুল্লায় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শ্রমিক নেতা পলাশের নির্দেশে আনন্দ র‍্যালী শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে শরীফুল হকের পক্ষে সঞ্জয়ের শুভেচ্ছা আবার সভাপতি হলেন সেলিম ওসমান রূপগঞ্জে হৃদয় হত্যাকান্ড : মুল আসামী আশিকসহ গ্রেফতার ২

বন্দরে নিখোঁজের ১৭ ঘণ্টা পর গৃহবধূর রক্তমাখা লাশ উদ্ধার

বন্দর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৫৯৮ বার পঠিত
বন্দরে নিখোঁজের ১৭ ঘণ্টা পর গৃহবধূর রক্তমাখা লাশ উদ্ধার

নিখোঁজের ১৭ ঘণ্টা পর রক্তমাখা গৃহবধূ রাহিমার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জের বন্দরের মদনপুর এলাকার একটি সড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এসময় লাশের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত রাহিমা বন্দরের মদনপুর বড় সাহেব বাড়ির কৈতারবাগ এলাকার রুহুল আমিনের স্ত্রী। তবে তিনি তার স্বামী দ্বিতীয় বিয়ে করার পর আলাদা বসবাস করতেন। নিহতের স্বজনদের অভিযোগ তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। নিহত গৃহবধূ কাঁচপুরের মালেক জুট মিলে চাকুরি করতে বলে জানিয়েছে স্বজনরা।

নিহত রাহিমার ভাগ্নে আবদুর রহমান জানান, তার খালার স্বামী রুহুল আমিন দ্বিতীয় বিয়ে করেছেন। খালা প্রতিবাদ করার কারণে তার খালাকে খালু প্রায় সময় নির্যাতন করতো। জীবন জীবীকার তাগিদে তার খালা কাঁচপুর এলাকার মালেক ঝুট মিলে চাকুরি নিয়ে স্বামী থেকে আলাদা বসবাস করতেন। শুক্রবার দুপুরে তার খালা রাহিমা কর্মস্থল থেকে বের হন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। শনিবার তার খালা রাহিমার রক্তমাখা লাশ বন্দরের মদনপুর এলাকার একটি সড়কের পাশ থেকে উদ্ধার করে পুলিশ।

এব্যাপারে বন্দরের ধামগড় পুলিশ ফাঁড়ির পরিদর্শক আজিজুল হক জানান, শনিবার সকালে রাহিমার লাশ উদ্ধার করা হয়েছে। লাশের দুই হাটু, পিঠ ও কোমরে আঘাতের চিহ্ন আছে এবং নাক থেঁতলানো ছিল। লাশের কান দিয়ে রক্ত ঝরছিল। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত বলা যাবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!