বন্দরে ফেন্সিডিলসহ আটক ২
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
বন্দরে ফেন্সিডিলসহ আটক ২
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

বন্দরে ফেন্সিডিলসহ আটক ২

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ২৪৫ বার পঠিত
বন্দরে ফেন্সিডিলসহ আটক ২

নারায়ণগঞ্জের বন্দর থেকে ৪৭৩ বোতল ফেনসিডিলসহ মনির হোসেন (২৭) ও মো. রবিউল হক (৪৩) নামে দুই কারবারিকে আটক করেছে র‌্যাব। শনিবার (১১ নভেম্বর) দুপুরে র‌্যাব-১১ এর মিডিয়া কর্মকর্তা সনদ বড়ুয়ার সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে শুক্রবার (১০ নভেম্বর) দিনগত রাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। তারা দুজনই পেশাদার মাদক কারবারি। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে ফেনসিডিল কুমিল্লা থেকে এনে ঢাকাসহ দেশে বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..