1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউনিয়নে উম্মে তাহেরা আঁখি’র বক মার্কা নিয়ে ভোট প্রার্থনা বক মার্কায় ভোট চাইলেন মহিলা মেম্বার প্রার্থী উম্মে তাহেরা আঁখি পানির পাম্প মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ড মেম্বারপ্রার্থী মঈনউদ্দিন মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান কাজী মঈনউদ্দিন ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ৫ ফতুল্লায় মৎসজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দ র‌্যালী খেলাধুলা মানুষের মন ও শরীরকে দৃঢ় করে : লিটন ফতুল্লার সেই কিশোরের আত্মহননের ঘটনায় মামলা খালেদার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে ডিসিকে জেলা বিএনপির স্মারকলিপি বিএনপির নেতাদের ধৈর্য্যের পরীক্ষা নিবেন না : সেন্টু সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউপি নির্বাচন কার স্বার্থে হচ্ছেনা? কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের কমিটিতে নারায়ণগঞ্জের ৪ ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’ ফতুল্লায় সেই কিশোরের আত্মহত্যা কাজী মঈনউদ্দিনের প্রথম উঠান বৈঠকে মানুষের ঢল সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

বন্দরে বলাৎকারের শিকার কিশোর, লম্পট আটক

বন্দর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ১২৪ বার পঠিত
বন্দরে বলাৎকারের শিকার কিশোর, লম্পট আটক

বন্দরে মোবাইলে ভিডিও গেমস খেলার প্রলোভন দেখিয়ে ১৫ বছরের এক কিশোরকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ভাবে বলাৎকারের ঘটনায় স্থানীয় জনতা লম্পট লিটন (৫০) কে আটক করে পুলিশে সোর্পদ করেছে। পরে পুলিশ আটককৃত লম্পটকে উক্ত মামলায় বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে আদালতে প্রেরণ করে পুলিশ।

এর আগে বুধবার (২০ অক্টোবর) সন্ধ্যায় বন্দর থানার সোনাকান্দা এলাকা থেকে ওই লম্পটকে আটক করে পুলিশে সোর্পদ করে জনতা। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরের পিতা আব্দুর রশীদ মিয়া বাদী হয়ে লম্পট লিটনকে আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৫(১০)২১। আটককৃত লম্পট লিটন মিয়া বন্দর থানার সোনাকান্দা এলাকার মৃত আব্দুল হাই মিয়ার ছেলে।

জানা গেছে, বুধবার সন্ধ্যায় সাড়ে ৬টায় লম্পট লিটন মিয়া একই এলাকার ১৫ বছরের এক কিশোরকে মোবাইলে ভিডিও গেমস খেলার প্রলোভন দেখিয়ে তার নিজ ঘরে ডেকে আনে। পরে লম্পট লিটন মিয়া ওই কিশোরের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ভাবে বলাৎকার করে।

ওই সময় কিশোরের চিৎকারের শব্দ পেয়ে কিশোরের মা ও এলাকাবাসী দ্রুত ঘটনাস্থলে এসে কিশোরকে উদ্ধারসহ লম্পট লিটনকে আটক করে ৯৯৯ সংবাদ দেয়। পরে বন্দর থানা পুলিশ ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে লম্পট লিটন মিয়াকে আটক করে। পরে ভুক্তভোগী কিশোরকে ডাক্তারী পরিক্ষার জন্য সংশ্লিষ্ট হাসপাতালে প্রেরণ কওে পুলিশ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!