1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ০৬ জুলাই ২০২০, ০৯:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বক্তাবলীর আফাজ চেয়ারম্যান আর নেই আলোকিত ফতুল্লার উদ্যোগে হোমিও ওষুধ বিতরণ ফতুল্লায় থেমে নেই কেমিস্ট মিজান-নাজমুলের ফেনসিডিলের ব্যবসা ফতুল্লায় ডাইংয়ে অগ্নিকান্ড

বন্দরে যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতনের পর হত্যার অভিযোগ

বন্দর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ১৮০ বার পঠিত
বন্দরে যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতনের পর হত্যার অভিযোগ

বন্দর উপজেলায় যৌতুকের দাবিতে এক গৃহবধুকে নির্যাতনের পর হত্যার অভিযোগ উঠেছে। মৃত গৃহবধুর নাম সোনিয়া আক্তার তামান্না (২০)। তামান্না জেলার সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের পানাম গাবতলী এলাকার শহিদুল্লার মেয়ে।

তামান্নার স্বজনরা জানান, প্রায় ৮ মাস আগে জেলার বন্দর উপজেলার আমিরাবাদ বটতলা এলাকার আবুল হোসেনের ছেলে ফয়সাল (২৩)এর সাথে প্রেমের সম্পর্কে তামান্নার বিয়ে হয়। স্বামী ফয়সালের পরিবার দীর্ঘদিন মেনে না নিলেও পরবর্তীতে ১ লক্ষ টাকা যৌতুক দেয়ার পর তামান্নাকে পুত্রবধূ হিসেবে স্বামীর বাড়িতে মেনে নেয়। তবে কিছুদিন পরেই আবার টাকার জন্য তামান্নাকে শারীরিকভাবে নির্যাতন করা শুরু হয় স্বামীর বাড়িতে। সর্বশেষ গত ২দিন আগে তামান্না তার ভাইকে ফোন করে জানায় যে তার স্বামীকে আরও টাকা না দিলে তার শ্বশুর বাড়ির লোকজন তাকে মেরে ফেলবে বলে হুমকি দিয়েছে।

এ ঘটনার পর শুক্রবার (১২ জুন) সকালে এক মানবাধিকার কর্মী তামান্নার বাবার বাড়িতে মোবাইলে ফোন করে মৃত্যুর খবর জানায়। তবে তামান্নার শ্বশুরবাড়ির লোকজন এ ঘটনা গোপন রাখে এবং তার বাবার বাড়িতে খবর না দিয়ে লাশ খাটে ফেলে পুলিশকে খবর দেয়। শ্বশুর বাড়ির লোকজন তামান্নার মৃত্যুকে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছে বলেও অভিযোগ করেন তামান্নার স্বজনরা।

এ বিষয়ে ঘটনাস্থলে যাওয়া বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) হানিফ বলেন, তামান্নার মৃত্যুর খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে খাটের ওপর তার লাশ দেখতে পাই। এটা হত্যা না আত্মাহত্যা তা শনাক্ত করতে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

তবে সোনিয়ার স্বজনদের অভিযোগ, দাবিকৃত যৌতুক না দেয়ায় তামান্নাকে তার স্বামী নির্যাতন করে হত্যা করেছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, গৃহবধূ তামান্নার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদরের ১শ’ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার মৃত্যুর ব্যাপারে তদন্ত করা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্টে যদি হত্যাকান্ড বলে প্রমানিত হয়, তবে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!