1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৪:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নয়ামাটিতে জোরপূর্বক জায়গা দখলে বাধা দেওয়ায় পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে বাবুল গংরা শীতলক্ষ্যায় বাল্কহেড ডুবি সুকানী নিহত পিবিআই’র পুলিশ সুপার হিসেবে মনিরুল ইসলামের যোগদান সিদ্ধিরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ : আহত ১০ রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

বন্দরে সাহাবউদ্দিন মেম্বারের বিরুদ্ধে জায়গা দখলের অভিযোগ!

বন্দর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১৫৩ বার পঠিত
বন্দরে সাহাবউদ্দিন মেম্বারের বিরুদ্ধে জায়গা দখলের অভিযোগ!

বন্দর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৩নং ওয়ার্ডের সাহাবউদ্দিন মেম্বারের বিরুদ্ধে প্রতিবেশী সালমান গংদের সাড়ে ৪ শতাংশ জায়গা জোরপূর্বক দখলের অভিযোগ পাওয়া গেছে। শনিবার ১৩ জুন দুপুরে পুরান বন্দর চৌধুরীবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

ভূক্তভোগী সালমান মিয়া জানান, ২০১০ সালে বন্দর উপজেলার বন্দর গনপাড়া মৌঁজায় আমিরুল নেছা ও আছিয়া গংদের ওয়ারিশদের কাছ থেকে সাহাবউদ্দিন মেম্বার সাড়ে ৪ শতাংশা জায়গা ক্রয় করে দেয়। ক্রয়কৃত জায়গার পাশে সাহাবুদ্দিন মিয়ার জায়গাও রয়েছে। এর পর থেকেই স্থানীয় মেম্বার সাহাবউদ্দিন মেম্বার, তার ভাই ও ভাতিজারা ক্রয়কৃত জায়গাটি জোরপূর্বক দখল করার চেষ্ঠা চালিয়ে আসছে। এবং নানা ভাবে আমাদের উপর জুলুম, নির্যাতন করে আসছে। আমরা বন্দর ইউপি পরিষদের চেয়ারম্যান এহসান মিয়ার কাছে কয়েকবার গিয়েও প্রতিকার পাইনি।

ভূক্তভোগী সালমান আরও জানান, শনিবার আমাদের বাড়িতে আমি এবং আমার স্ত্রী ছাড়া আর কেউ ছিলনা। আমাদের একা পেয়ে সাহাবউদ্দিন মেম্বারের উপস্থিতিতে ধারালো অস্ত্র নিয়ে আমার ঘরের পিছনের জায়গা থেকে গাছ ও মাটি কেটে খালে ফেলে দেয়। এবং আমাদের হত্যার উদ্দেশ্যে এগিয়ে আসলে আমার স্ত্রী ঘরের দরজা বন্ধ করে রাখে। এখন আমরা জায়গা কিনেও মেম্বারের অত্যাচারে নিরাপত্তাহীনতায় ভূগছি।

জায়গা দখলের বিষয় বন্দর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৩নং ওয়ার্ড মেম্বার সাহাবউদ্দিন জানান, আমরা ৪৭ বছর আগে কিছমত আলীর কাছ থেকে আমার বাবা এ জায়গা ক্রয় করে। আমার বিরুদ্ধে এসব অভিযোগ সব কিছুই মিথ্যো।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!