1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা রেলস্টেশনে ছাত্রলীগ নেতা বাবুর নেতৃত্বে অবৈধ মেলা উচ্ছেদ কথিত ছাত্রলীগ নেতা শুভ বেপরোয়া! সাংবাদিক সমাজ জাতির বিবেক : ফরিদ আহম্মেদ লিটন ফতুল্লায় কিশোর গ্যাং লিডার ডিব্বা রনি গ্রেফতার টাঙ্গাইলেও এসআই কামরুল হাসানের ১ম স্থান অর্জন পুলিশ সাংবাদিক মিলে কাজ করলে অপরাধ থাকবে না : ইমরান সিদ্দিকী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সুস্থতা কামনায় ফতুল্লা প্রেস ক্লাবের দোয়া ফতুল্লায় হেরোইনসহ গ্রেফতার ১ ফতুল্লায় মাদক ব্যবসায়ী নাসির ও আলামিন বেপরোয়া প্রকাশিত সংবাদের প্রতিবাদ সদর উপজেলা ইউএনও’র সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা নারায়ণগঞ্জ সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত ফতুল্লায় অপহৃত কিশোরী উদ্ধার, আটক ১ ফতুল্লায় হেরোইনসহ আটক ২ ফতুল্লায় দুই ছিনতাইকারীকে গনপিটুনি

বাদী নিজেও জানেন না মামলা হয়েছে !!

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ৩০ মে, ২০২১
  • ১০৪ বার পঠিত
বাদী নিজেও জানেন না মামলা হয়েছে !!

বাদী নিজেও জানেন না যে তাকে পুলিশ সাদা কাগজে যেখানে সই করতে বলেছে তার জন্য মামলা করা হবে। গত বুধবার ২৬ মে সকাল ৯টায় ঘটে যাওয়া ঘটনায় সন্ধ্যানাগাদ তিনি জানতে পারেন যে, চাদাঁর দাবীতে আটক হুমায়ূন আলীকে পুলিশ চাদাঁবাজি মামলা দিয়েছে।

এর আগে ইজিবাইকে চাঁদাবাজী ও ২০০ টাকা ছিনিয়ে নেবার অভিযোগে হুমায়ুন আলীকে অভিযুক্ত করে জেলার সদর থানার চর সৈয়দপুরের মোঃ আক্তার হোসেনের পুত্র ইজিবাইক চালক মোঃ অন্তর বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। গত বুধবার বিকেলে তাকে পঞ্চবটী থেকে গ্রেফতার করা হয়।

এদিকে বাদী অন্তর রবিবার (৩০ মে) উক্ত মামলার আসামী হুমায়ূন আলীর পক্ষে আদালতে গিয়ে মামলা সর্ম্পকে অবহিত করেন গনমাধ্যমকর্মীদের। অন্তর বলেন, গত বুধবার ২৬ মে সকাল ৯টায় চরসৈয়দপুর এলাকায় স্থানীয় কিছু ব্যক্তির সাথে ইজিবাইক চালকদের ঝগড়া হয়। ফোন পেয়ে সে সমস্যার সমাধান করতে উক্ত স্থানে যায় হুমায়ূন আলী। পরে ঘটনাস্থলে পুলিশসহ ২/৩জন সাংবাদিক উপস্থিত হন। সেখানে পুলিশ আমি অন্তরসহ অপু, হাশেম, রাসেল, মোঃ সেলিম, মোঃ ইয়াসিন, মোঃ হাসানকে একটি সাদা কাগজে সই করতে বলেন এবং তিনি এও বলেন যে, তোমরা হুমায়ূনের বিরুদ্ধে থানায় অভিযোগ করছো এ জন্য সই নেয়া হলো।

সাংবাদিকদের কাছে ইজিবাইক চালক এবং চাঁদার দাবীতে আটক হুমায়ূনের বিরুদ্ধে অভিযোগকারী অন্তর আরো বলেন, হুমায়ূন ভাইতো সেখানে গিয়েছেন আমাদের সাথে মুন্সিগঞ্জের কিছু ইজিবাইক চালকের সাথে যে ঝগড়া হয়েছিলো তা মিমাংসা করতে। অথচ কিছু না বুঝে উঠার আগেই পুলিশ আমাদেরকে দিয়ে সাদা কাগজে সই নিয়ে একটি মামলা করলেন তাও আমরা জানলাম সন্ধ্যার পর। যেহেতু হুমায়ূন ভাই আমাদের কোন ক্ষতি করেননি তাই আজ আদালতে দিয়ে আমি আমার অবস্থান সর্ম্পকে বিজ্ঞ আদালতকে বলে আসলাম।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক নূর মোহাম্মদ বলেন, এখন আমার মামলা করতে ঘুরতে হয়না। বাদী লিখিতভাবে থানায় অভিযোগ করেছেন তারপর হুমায়ূন আলীর বিরুদ্ধে মামলা হয়েছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচাজ মোঃ রকিবুজ্জামান বলেন, ও (বাদী) কি বলে সেটা বড় বিষয় না। মামলা হয়েছে সেটাই বড় বিষয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!