1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা প্রেস ক্লাবের সদস্য সেলিম মুন্সির বাবার মৃত্যু সাংবাদিকের দাদা বীর মুক্তিযোদ্ধা প্রফেসর শামসুল হুদার ইন্তেকাল সামাজিক সংগঠন ‌‘আলোকিত মাসদাইর সংসদ’র অনুমোদন উন্নয়নের ক্ষেত্রে কোন দল নেই : আনোয়ার হোসেন ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন : সভাপতি নুরু, সম্পাদক সোহেল ফতুল্লায় ১৬ জুয়াড়ি গ্রেফতার ফতুল্লায় অগ্নিদগ্ধ বাবা-মেয়ের মৃত্যু, শঙ্কায় মা তরুণীকে খুন করে আপন ভাই, লাশ গুম করে বাবা ফতুল্লায় ৪ চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৬ বীরপ্রতীক গাজী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী খোকার সাহস ও গুরু তারেক জিয়ার জন্মদিন পালন করলো ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল অয়ন ওসমানের জন্মদিনে ফতুল্লায় ছাত্রলীগ নেতা সৌরভের দোয়ার আয়োজন জেলা ছাত্রদলের উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালন আমরা যুব সমাজকে নিয়ে জেলাবাসীর সেবা করতে চাই : সাইফুল ইসলাম

বাবার বিরুদ্ধে স্কুল পড়ুয়া মেয়ের জিডি

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৩০১ বার পঠিত
বাবার বিরুদ্ধে স্কুল পড়ুয়া মেয়ের জিডি

ভরণপোষণ না দিয়ে স্কুল পড়ুয়া দুই মেয়েকে সম্পত্তি থেকে বঞ্চিত করা সহ হুমকি-দমকি দেওয়ার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। এ ঘটনায় গত ২ আগস্ট রবিবার ফতুল্লা মডেল থানায় বাবার বিরুদ্ধে জিডি করেন মেয়েরা। জিডিতে বলা হয়েছে- তারা দুই বোনই আতঙ্কে রয়েছেন।

দুই বোনের পক্ষে জিডি করেন বড় বোন। তিনি অষ্টম শ্রেণির ছাত্রী। জিডিতে উল্লেখ করা হয়েছে- তাদের বাড়ি ফতুল্লার ভোলাইল মেইন রাস্তার মাথায়।

জিডির বরাত দিয়ে জান্নাতুল ফেরদৌস জানান, আমার মা ৪ মাস আগে মৃত্যুবরণ করে। তখন আমার পিতা আমাকে এবং আমার বোন চতুর্থ শ্রেণীর ছাত্রী মারদিহা জারাকে আমার নানা-নানীর কাছে বুঝিয়ে দেন। বর্তমানে আমার নানা-নানীর কাছে বসবাস করছি। আমাদের দুই বোনের নামে ভোলাইলে ৩.২৫ শতাংশ ভূমির মধ্যে স্থাপনা সহ একটি বাড়ি আছে। বর্তমানে বাড়িটি বাবা বিক্রি করে বিয়ে করবে বলে মনস্থির করেন এবং আমাদের উক্ত সম্পত্তি তেকে বঞ্চিত করার পায়তারা করছে। তিনি আমাদের দুই বোনকে হুমকি-দমকি দেন। আমার মা মারা যাওয়ার পর থেকে ঠিকমত ভরণপোষণ দেন না। লোক মারফত জানতে পারলাম বাবা আমাকে জোড় করে এক বিবাহিত বয়স্ক লোকের সাথে বিয়ে দিবেন। এ ঘটনায় আমি এবং আমার বোনের নিরাপত্তার কথা ভেবে থানায় একটি জিডি দায়ের করি। এ বিষয়ে আমি পুলিশের উধ্বর্তন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করছি।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!