1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৫:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নয়ামাটিতে জোরপূর্বক জায়গা দখলে বাধা দেওয়ায় পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে বাবুল গংরা শীতলক্ষ্যায় বাল্কহেড ডুবি সুকানী নিহত পিবিআই’র পুলিশ সুপার হিসেবে মনিরুল ইসলামের যোগদান সিদ্ধিরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ : আহত ১০ রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

বাবা-মায়ের দোয়া থাকলে জীবনে সফলতা অবশ্যই আসবে : আশরাফুল

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০
  • ৩৩৯ বার পঠিত
বাবা-মায়ের দোয়া থাকলে জীবনে সফলতা অবশ্যই আসবে : আশরাফুল

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল বলেন, জীবনে সফলতা অর্জনের জন্য হার্ডওয়ার্ক করতে হয়। এটা শুধু ক্রিকেটের জন্য নয়। যেকোন বিষয়ের জন্যই হার্ডওয়ার্ক করতে হয়। হার্ডওয়ার্কের সাথে মুরুব্বি ও বাবা-মায়ের দোয়া থাকতে হবে। বাবা-মায়ের দোয়া থাকলে জীবনে সফলতা অবশ্যই আসবে।

বৃহস্পতিবার (৫ মার্চ) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া খেলার মাঠে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল আলম সেন্টুর পৃষ্টপোষকতায় দেলপাড়া হাজ্বী আমির আলী ক্রিকেট একাডেমীর শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আশরাফুল উপস্থিতি তরুণ ক্রিকেটারদের উদ্দেশ্যে বলেন, আমি এক জায়গায় সারাদিন খেলতাম আর আমার এক বন্ধু সারাদিন পড়তো কিন্তু এসএসসি পরীক্ষায় ঐ বন্ধু ফেল করেছে, আমি পাস করেছি। এর মানে হলো শুধু পরিশ্রম করলে হবে না তার সাথে উপস্থিত বুদ্ধিও থাকতে হবে। তোমরা নিয়মিত চর্চা করবে, সারাদিন মাঠে দৌড়াবে এখনি তোমাদের সময় প্রতিটি জয়েন্টে জয়েন্টে নিজেকে শক্তিশালী করে গড়ে তোলা। প্রতিদিন টার্গেট করে দৌড়াবে আগের দিনের চেয়ে পরের দিন একটু বেশি দৌড়াবে। তোমার মনে চাইবে যে এখানে থেমে যাই, কিন্তু তুমি থামবে না। তোমাদের কোচদের কথা শুনবে তারা যা শিখাবে তাই শিখবে এখনি সময় তোমাদের শিখার পরে আর এই সময় টা আর পাবে না।

শুভ উদ্বোধন অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ বারের সাবেক কোষাধ্যক্ষ ও বিশিষ্ট ক্রীড়ানুরাগী এড. মোঃ আব্দুর রউফ মোল্লা, বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়ানুরাগী এড. এস জামান, মোঃ সৈয়দুজ্জামান মীর, মোঃ আব্দুল আউয়াল, মোঃ আশরাফুল আলম হিমেল, মোঃ আবুল কালাম, মোঃ নাছির প্রধান, মোঃ নাজিব মাহমুদ স্বপ্নীল, মোঃ সুমন নাজির প্রমূখ। উক্ত অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন, দেলপাড়া ক্রিকেট একাডেমীর কোচ মোঃ শরিফুল আলম পলাশ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!