বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাংবাদিক এনামুলের মাতার মৃত্যুতে আজমেরী ওসমানের শোক প্রকাশ হাতে লেখা বিশ্বের সর্ববৃহৎ পবিত্র আল-কুরআনের মোড়ক উন্মোচন যুবদল নেতা এখন তাতী লীগের সদস্য সচিব! পুলিশি হয়রানি বন্ধের দাবিতে বন্দর থানা ঘেরাও তাঁত শ্রমিক হত্যায় কারখানা মালিকসহ গ্রেপ্তার ২ রূপগঞ্জে পানিতে ডুবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু ফতুল্লায় বসতি এলাকায় গড়ে তুলেছে শূকরের খামার! গণপূর্ত বিভাগের এবার দেড়কোটির মহোৎসব : সংবাদ প্রকাশে তোলপাড়! নারায়ণগঞ্জের তিন উপজেলায় চেয়ারম্যান হলেন যারা সিল মারা ব্যালট নিয়ে ছবি তুলে আ’লীগ নেতার পোস্ট সোনারগাঁয়ে জাল ভোট দেওয়ায় যুবকের ৬ মাস কারাদণ্ড চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন, পুনরায় ভোটের দাবি জাল ভোট দেয়ার ঘটনায় দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড নারায়ণগঞ্জে দুদকের গণশুনানি ৬ জুন ঢাকার ক্লুলেস হত্যাকান্ডের প্রধান আসামী সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেপ্তার

বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৪৪ বার পঠিত
বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ বন্দর কেওডালায় বাস চাপায় বাবা-ছেলে নিহত হয়েছেন। আহত হয়েছেন মা। শনিবার সকাল সাড়ে ৭ টায় বন্দর কেওঢালা বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুরেষ ডাকুয়া (৪০) ও ছেলে লোকেশ ডাকুয়া (৯)। আহত হয়েছেন মা নিপু রায় (৩৫)।

সুরেষের মরদেহ হাসপাতালে নিয়ে আসা কাঁচপুর হাইওয়ে থানার কমিউনিটি পুলিশ সদস্য মনির হোসেন ও আমজাদ হোসেন জানান, সকালে তারা খবর পান কেওঢালা বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় ওই তিনজনকে একটি বাস চাপা দিয়েছে। এই খবর শুনে তারা সেখানে গিয়ে দেখেন, ঘটনাস্থলেই শিশুটি মারা গেছেন। এসময় আহত স্বামী স্ত্রীকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তবে ঢাকা মেডিকেলে আনার পরপরই চিকিৎসক সুরেষ ডাকুয়াকে মৃত ঘোষণা করেন।

আহত নিপু রায় জানান, তাদের বাড়ি ঝালকাঠির সদর উপজেলার খাজুরা গ্রাম। গ্রামে টেইলার্সের দোকান রয়েছে তার স্বামী সুরেষের। গত শনিবার গ্রাম থেকে স্বামী সন্তানসহ নারায়ণগঞ্জে “বাবা লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে” পূজায় এসেছিলেন সেখান থেকে সকালে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। পথে বন্দর কেওঢালা বাস স্ট্যান্ডে বাবার হাত ধরে রাস্তা পার হচ্ছিল শিশুটি। আর তাদের পেছনে ব্যাগ হাতে পার হচ্ছিল শিশুটির মা। এসময় একটি বাস তাদের উপর উঠিয়ে দেয়।

নিহত সুরেষ ডাকুয়া নারায়ণ চন্দ্র ডাকুয়ার ছেলে ও নিহত শিশুটি সুরেষ ডাকুয়ার ছেলে সে গ্রামের একটি স্কুলে প্রথম শ্রেণিতে পড়তো।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হক জানান, দুর্ঘটনার পর চালক পলাতক। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। শিশুটির লাশ ঘটনাস্থল থেকে থানায় নেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..