1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাসনগাঁও প্রিমিয়ার লীগ ক্রিকেটের ফাইনাল খেলা সম্পন্ন বিএনপি নেতা মঞ্জুর আলী আর নেই ই-কমার্স প্রতিষ্ঠান কালার কিউ’র শুভ উদ্বোধন দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন রায়হান দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন আমির হোসেন ডালিম দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন যুবলীগ নেতা মিজানুর রহমান দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন আ’লীগ নেতা ইকবাল মাদবর বিএনপি নেত্রী মালা ও তার বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ ফেসবুক গ্রুপ ‘বৃহত্তর তল্লার সন্তান’ সংগঠনের উদ্যোগে গুণীজনদের সম্মাননা প্রদান ফতুল্লায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে লিটনের উদ্যোগে আনন্দ র‌্যালী রঘুনাথপুরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালন বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন আমির হোসেন ডালিম বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন মিজানুর রহমান রনি বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ নেতা শাওন বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন যুবলীগ নেতা মাসুম

বিএনপি নেত্রী মালা ও তার বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৫৬ বার পঠিত
বিএনপি নেত্রী মালা ও তার বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

ফতুল্লা স্টেশন ব্যাংককলোনী এলাকায় বিএনপি নেত্রী ও মাদক ব্যবসায়ীদের শেল্টারদাতা আজেমরী মালা ও তার বাহিনীর বিরুদ্ধে কবরস্থান ও প্রতিবেশীর জমি দখলের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্টেশন এলাকার মোঃ আরিফ হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে জানাযায়, স্টেশন ব্যাংককলোনী এলাকার বিএনপি নেত্রী আজমেরী মালা দীর্ঘদিন ধরে হাক্কানী আঞ্জুমানের কবরস্থানের জমিসহ প্রতিবেশী মোঃ আরিফ হোসেন জমি দখলে রেখে ভোগ করে আসছে।

আরিফ হোসেন জানায়, আমি ৬শতাংশ জমি কিনে রেখেছে অনেকদিন ধরে। কিন্তু বিএনপি নেত্রী আজমেরী মালা, তার মেয়ে জামাতা ঈমাম, শাহীন অরুফে কাটুন শাহীন এবং তাদের সহযোগীরা আমাকে নানা ভয়ভীতি দেখিয়ে জমির কাছে যেতে দিচ্ছে না। ফলে আমি আইনের আশ্রয় নিয়েছি।

স্থানীয়দের অভিযোগ, মালা তার বাহিনী নিয়ে হাক্কানী কবরস্থানের জমিও নিজের দখলে রেখে ভোগ করে আসছে। কবরস্থান কমিটি জমি উদ্ধারে গেলে মালা বাহিনী বাঁধা প্রদান করেন। যারফলে দীর্ঘদিনেও কবরস্থানে কোন দাফনকার্যক্রম শুরু করতে পারেনি। বিএনপি নেত্রী মালা এলাকার প্রভাবশালী হওয়ায় কেউ তাদের অন্যায়ের প্রতিবাদ করতে সাহস পাচ্ছে না। মালার বিশাল একটি বাহিনী রয়েছে। এই বাহিনী এলাকায় মাদক ব্যবসা, জমি দখল সহ নানা সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত রয়েছে এমন অভিযোগ স্থানীয় ভুক্তভোগীদের।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!