1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ০৯:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্নীতির সাথে এক ঘন্টাও থাকতে চাইনা : স্বাস্থ্য সচিব আবদুল মান্নান রাস্তা ও ড্রেন সংস্কারের নামে রঞ্জু মেম্বারের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ ফতুল্লায় ‘আমাদের স্বপ্ন’ সুপার শপের শুভ উদ্বোধন স্বল্প পরিসরে আদালত খুললেও সন্তুষ্ট নন সাধারণ আইনজীবিরা দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতির মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ভোক্তা অধিকার আইনে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা বন্দরে চেয়ারম্যানকে মানেনা মেম্বার মিজান, জোড়পূর্বক দেয়াল নির্মাণ! গোগনগর ইউপির দায়িত্ব বুঝে নিলেন নওশেদ আলী চেয়ারম্যান এই দুঃসময়েও কিছু লোক চুরি করে : শামীম ওসমান নারায়ণগঞ্জসহ ৪ জেলায় পশুর হাট না বসানোর সুপারিশ ফতুল্লায় চাঁদা না দেয়ায় ফল ব্যবসায়ীকে হুমকি মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুর রহমানকে স্মরণ ফতুল্লায় ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন হারিয়ে যাচ্ছে বাদল দিনের কদম ফুল নারায়ণগঞ্জ নিউজের ৪র্থ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বীরমুক্তিযোদ্ধা রেহান উদ্দিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২১৯ বার পঠিত
বীরমুক্তিযোদ্ধা রেহান উদ্দিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০নং ওয়ার্ডের বীরমুক্তি রেহান উদ্দিন আর নেই। গোদনাইল চিত্তরঞ্জন আটপাড়া এলাকায় নিজ বাসভবনে শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।

তার পারিবারিক সূত্রমতে, বীরমুক্তিযোদ্ধা রেহান উদ্দিন দীর্ঘদিন যাবৎ কিডনী, ডায়াবেটিসসহ নানা রোগে আক্রান্ত হয়ে শয্যাশাহী ছিলেন।

শনিবার বেলা ১১ টায় চিত্তরঞ্জন রসুলবাগ মাদরাসা মাঠে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। পরে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিকের উপস্থিতিতে উপস্থিতিতে তাকে জেলা পুলিশের একটি চৌকস দল রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করে। এরআগে মরহুমের মরদেহ জাতীয় পতাকা দিয়ে ঢেকে দেন ইউএনও।

সকল আনুষ্ঠানিকতা শেষে পাঠানটুলি কবরস্থানে মুক্তিযোদ্ধাদের জন্য নির্ধারিত স্থানে তাঁকে দাফন করা হয়। জানাজায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, নাসিকের ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, নারায়ণগঞ্জ সদর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শাজাহান ভুইয়া (জুলহাস), ১০নং ওয়ার্ড মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন, ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মহিউদ্দিন, মুক্তিযোদ্ধা বিজয় সরকার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!