1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মুজিব শতবর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন রিয়াদ মোঃ চৌধুরীকে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন হাইব্রিড নিয়ে বিপাকে ফতুল্লা থানা আ’লীগ লিটনকে রেলস্টেশন বাজার দোকান মালিকদের ফুলেল শুভেচ্ছা লিটনকে শাহ্ ফতেহউল্লাহ কিন্ডারগার্টেনের শিক্ষক-শিক্ষিকাদের ফুলেল শুভেচ্ছা রিয়াদ মোঃ চৌধুরীকে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ফুলেল শুভেচ্ছা পলাশকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় ৫নং ওয়ার্ডবাসী ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের কম্বল বিতরণ ফরিদ আহমেদ লিটনকে হাসমত মেম্বারের ফুলেল শুভেচ্ছা শওকত চেয়ারম্যানকে ফরিদ আহমেদ লিটনের ফুলেল শুভেচ্ছা ফরিদ আহমেদ লিটনকে প্রান্ত পালের ফুলেল শুভেচ্ছা না’গঞ্জ জেলা ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা লিটনকে আদর্শনগর সমাজ উন্নয়ন কমিটির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা

বৈশ্বিক উষ্ণতা ঠেকাতে গাছ লাগানোর ব্যতিক্রমী প্রতিযোগিতা

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
  • ৪৫৯ বার পঠিত
বৈশ্বিক উষ্ণতা ঠেকাতে গাছ লাগানোর ব্যতিক্রমী প্রতিযোগিতা

বিশেষ সংবাদদাতা : এবার গাছ লাগিয়ে পুরস্কার হিসেবে ল্যাপটপ জিততে পারেন আপনিও। বৈশ্বিক উষ্ণতা ঠেকাতে গাছ লাগানোর ব্যতিক্রমী এই প্রতিযোগিতা আয়োজন করেছে “শপিং ফাইন্যান্স”। এক প্রেস বিজ্ঞপ্তিতে “শপিং ফাইন্যান্স ট্রি প্ল্যানটেশন”-এর সিনিয়র অফিসার তারেক মাহমুদ মৃধা এ তথ্য নিশ্চিত করেন।

প্রতিযোগিতায় অংশগ্রহন করতে আপনার নিজ আঙ্গিনায় বা বসতবাড়ী, অফিসসহ যে স্থানে গাছ লাগাবেন সে স্থানের পূর্বের এবং গাছ লাগানোর পরের ছবি আপনার ফেসবুুকে পোস্ট দিতে হবে। গাছের নাম, ধরণ ও সংখ্যা উল্লেখ করে তার ছবি তুলে তা আয়োজকদের মেইলে পাঠালে সেখান থেকে পরিদর্শক দল এসে পরিদর্শন করার পর তাদের ফলাফলের ভিত্তিতে সর্বোচ্চ গাছ লাগানো ব্যাক্তি পাবেন একটি ল্যাপটপ। এভাবে ২য় ও ৩য় সহ মোট ৫০ জনকে পুরস্কৃত করা হবে।

“শপিং ফাইন্যান্স ট্রি প্ল্যানটেশন”-এর সিনিয়র অফিসার তারেক মাহমুদ মৃধা বলেন, চলতি বছরে আমাজন বনে আগুন লাগার পর থেকে আমরা এই ধরনের একটি পরিকল্পনা করছিলাম। মোটামুটি সাড়া পেলে প্রতি মাসে আমরা এমন আয়োজন অব্যাহত রাখবো।

আপনিও অংশগ্রহন করতে পারেন এ প্রতিযোগিতায়। অংশগ্রহনের শেষ সময় ২৫ নভেম্বর ২০১৯ইং পর্যন্ত। প্রতিযোগিতায় অংশগ্রহন করতে ও বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন: https://shoppingfinance.com.bd/plant-tree-win-prize/

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!