বৈশ্বিক উষ্ণতা ঠেকাতে গাছ লাগানোর ব্যতিক্রমী প্রতিযোগিতা
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
বৈশ্বিক উষ্ণতা ঠেকাতে গাছ লাগানোর ব্যতিক্রমী প্রতিযোগিতা
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

বৈশ্বিক উষ্ণতা ঠেকাতে গাছ লাগানোর ব্যতিক্রমী প্রতিযোগিতা

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
  • ১২৪৬ বার পঠিত
বৈশ্বিক উষ্ণতা ঠেকাতে গাছ লাগানোর ব্যতিক্রমী প্রতিযোগিতা

বিশেষ সংবাদদাতা : এবার গাছ লাগিয়ে পুরস্কার হিসেবে ল্যাপটপ জিততে পারেন আপনিও। বৈশ্বিক উষ্ণতা ঠেকাতে গাছ লাগানোর ব্যতিক্রমী এই প্রতিযোগিতা আয়োজন করেছে “শপিং ফাইন্যান্স”। এক প্রেস বিজ্ঞপ্তিতে “শপিং ফাইন্যান্স ট্রি প্ল্যানটেশন”-এর সিনিয়র অফিসার তারেক মাহমুদ মৃধা এ তথ্য নিশ্চিত করেন।

প্রতিযোগিতায় অংশগ্রহন করতে আপনার নিজ আঙ্গিনায় বা বসতবাড়ী, অফিসসহ যে স্থানে গাছ লাগাবেন সে স্থানের পূর্বের এবং গাছ লাগানোর পরের ছবি আপনার ফেসবুুকে পোস্ট দিতে হবে। গাছের নাম, ধরণ ও সংখ্যা উল্লেখ করে তার ছবি তুলে তা আয়োজকদের মেইলে পাঠালে সেখান থেকে পরিদর্শক দল এসে পরিদর্শন করার পর তাদের ফলাফলের ভিত্তিতে সর্বোচ্চ গাছ লাগানো ব্যাক্তি পাবেন একটি ল্যাপটপ। এভাবে ২য় ও ৩য় সহ মোট ৫০ জনকে পুরস্কৃত করা হবে।

“শপিং ফাইন্যান্স ট্রি প্ল্যানটেশন”-এর সিনিয়র অফিসার তারেক মাহমুদ মৃধা বলেন, চলতি বছরে আমাজন বনে আগুন লাগার পর থেকে আমরা এই ধরনের একটি পরিকল্পনা করছিলাম। মোটামুটি সাড়া পেলে প্রতি মাসে আমরা এমন আয়োজন অব্যাহত রাখবো।

আপনিও অংশগ্রহন করতে পারেন এ প্রতিযোগিতায়। অংশগ্রহনের শেষ সময় ২৫ নভেম্বর ২০১৯ইং পর্যন্ত। প্রতিযোগিতায় অংশগ্রহন করতে ও বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন: https://shoppingfinance.com.bd/plant-tree-win-prize/

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..