1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় স্কুলের সীমানা প্রাচীর ধসে আহত ৩ মামা-ভাগ্নির হুমকিতে ঘরছাড়া মামলার বাদী ষড়যন্ত্রকারীরা জনস্রোতের কাছে নিষ্ক্রিয় : টিপু বাসায় এসে তৈমুরকে মিষ্টি খাওয়ালেন আইভী সোনারগাঁয়ে পুলিশের গাড়ি খাদে, দুই এসআই নিহত আইভীর বাসার সামনে নেতাকর্মীদের বিজয় উল্লাস নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আইভীর হ্যাটট্রিক জয় স্ত্রী ও শ্বশুরের প্রতারণার ফাঁদে স্বামী না’গঞ্জ রেলস্টেশনে ভয়ংকর খুনির মিউজিক ভিডিও হয়েছিল সাবেক মেম্বার নবু হোসেনের ছেলে মনির হোসেন গ্রেফতার নগরীতে আইভীর পক্ষে শ্রমিকলীগের বিশাল নির্বাচনী গনসংযোগ মেয়র আইভীর পক্ষে ফতুল্লা থানা শ্রমিকলীগের নির্বাচনী প্রচারনা নারায়ণগঞ্জবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন কাজী আরিফ নারায়ণগঞ্জবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন শাহ্ আলম নতুন বছরে নারায়ণগঞ্জবাসীকে মীর সোহেল আলীর পক্ষে মাসুমের শুভেচ্ছা

বৈশ্বিক উষ্ণতা ঠেকাতে গাছ লাগানোর ব্যতিক্রমী প্রতিযোগিতা

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
  • ৮১৪ বার পঠিত
বৈশ্বিক উষ্ণতা ঠেকাতে গাছ লাগানোর ব্যতিক্রমী প্রতিযোগিতা

বিশেষ সংবাদদাতা : এবার গাছ লাগিয়ে পুরস্কার হিসেবে ল্যাপটপ জিততে পারেন আপনিও। বৈশ্বিক উষ্ণতা ঠেকাতে গাছ লাগানোর ব্যতিক্রমী এই প্রতিযোগিতা আয়োজন করেছে “শপিং ফাইন্যান্স”। এক প্রেস বিজ্ঞপ্তিতে “শপিং ফাইন্যান্স ট্রি প্ল্যানটেশন”-এর সিনিয়র অফিসার তারেক মাহমুদ মৃধা এ তথ্য নিশ্চিত করেন।

প্রতিযোগিতায় অংশগ্রহন করতে আপনার নিজ আঙ্গিনায় বা বসতবাড়ী, অফিসসহ যে স্থানে গাছ লাগাবেন সে স্থানের পূর্বের এবং গাছ লাগানোর পরের ছবি আপনার ফেসবুুকে পোস্ট দিতে হবে। গাছের নাম, ধরণ ও সংখ্যা উল্লেখ করে তার ছবি তুলে তা আয়োজকদের মেইলে পাঠালে সেখান থেকে পরিদর্শক দল এসে পরিদর্শন করার পর তাদের ফলাফলের ভিত্তিতে সর্বোচ্চ গাছ লাগানো ব্যাক্তি পাবেন একটি ল্যাপটপ। এভাবে ২য় ও ৩য় সহ মোট ৫০ জনকে পুরস্কৃত করা হবে।

“শপিং ফাইন্যান্স ট্রি প্ল্যানটেশন”-এর সিনিয়র অফিসার তারেক মাহমুদ মৃধা বলেন, চলতি বছরে আমাজন বনে আগুন লাগার পর থেকে আমরা এই ধরনের একটি পরিকল্পনা করছিলাম। মোটামুটি সাড়া পেলে প্রতি মাসে আমরা এমন আয়োজন অব্যাহত রাখবো।

আপনিও অংশগ্রহন করতে পারেন এ প্রতিযোগিতায়। অংশগ্রহনের শেষ সময় ২৫ নভেম্বর ২০১৯ইং পর্যন্ত। প্রতিযোগিতায় অংশগ্রহন করতে ও বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন: https://shoppingfinance.com.bd/plant-tree-win-prize/

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!