ব্রাহ্মণগাঁয়ে লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব অনুষ্ঠিত
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ব্রাহ্মণগাঁয়ে লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব অনুষ্ঠিত
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

ব্রাহ্মণগাঁয়ে লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব অনুষ্ঠিত

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ২ জুন, ২০২৪
  • ২৭ বার পঠিত
ব্রাহ্মণগাঁয়ে লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব অনুষ্ঠিত

শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব উপলক্ষ্যে ২ জুন রবিবার কেরাণীগঞ্জের কোন্ডা ইউনিয়নের ব্রাহ্মণগাঁও লোকনাথ মন্দিরে সারাদিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে এ উৎসব অনুষ্ঠিত হয়। সকালে ঊষা কীর্তণ, বাবার বাল্যভোগ, সকাল সাড়ে ১০টায় গীতা পাঠ মধ্যাহ্নে রাজভোগ ও প্রসাদ বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে গীতা পাঠ আস্বাদন করেন, কবি ও সাংবাদিক রণজিৎ মোদক।

বিকাল ৪টায় ব্রাহ্মণগাঁও লোকনাথ মন্দিরে ‘মানব সেবায় শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠানে মন্দির কমিটির সহ-সভাপতি বিজয় চন্দ্র দাসের সভাপতিত্বে ও সাংবাদিক রণজিৎ মোদকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কবি ও সংগীত শিল্পী শ্রীমতি অলকা দেবী শিলা। অনুষ্ঠানে আরো আলোচনা করেন কবি ও সাংবাদিক শ্রী দীপক ভৌমিক ও ডা. পরেশ চন্দ্র মন্ডল। এসময় আরো উপস্থিত ছিলেন, ব্রাহ্মণগাঁও লোকনাথ মন্দির কমিটির সহ-সভাপতি জহরলাল সরদার, সাধারণ সম্পাদক শ্রী অবিনাশ সরকার, সাংগঠনিক সম্পাদক ডা. পরিতোষ দাস ও কোষাধ্যক্ষ অবিনাশ রক্ষিত সহ মন্দির কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

শ্রী অবিনাশ সরকার জানান, আমাদের ব্রাহ্মণগাঁও লোকনাথ মন্দিরে সুন্দর সুষ্ঠুভাবে বাবা লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব অনুষ্ঠিত হওয়ায় আমরা সকল ভক্তবৃন্দ আনন্দিত। এরকম সুন্দর একটি অনুষ্ঠান আয়োজন করার চেষ্টা ভবিষ্যতেও আমাদের থাকবে।

এছাড়াও ফতুল্লা ঋষিপাড়া মন্দির, পাগলা পাগলনাথ মন্দির, নয়ামাটি লোকনাথ মন্দির, মাসদাইর শশ্মানের লোকনাথ মন্দির, দেওভোগ লোকনাথ মন্দির সহ আরো বেশকিছু মন্দিরে লোকনাথ বাবার ১৩৪তম তিরোধান দিবস অনুষ্ঠিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..