1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় গৃহবধূ নিহতের ঘটনায় মামলা কোন অপরাধীকে ছাড় দেয়া হবে না : ওসি আইসিপি ফতুল্লা সাংবাদিক কাজী আনিসুল হকের জন্মদিবস পালন জালকুড়িতে আ’লীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, বেপরোয়া জামান বক্স চাটখিল উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন ফতুল্লায় স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ডা. মোস্তাফিজুর রহমানের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রাফিউল হাকিম মহিউদ্দিনের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে হারুনুর রশিদের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ইকবাল মাদবরের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে মীর সোহেলের পক্ষে সাইফুলের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে ফতুল্লাবাসীকে আব্দুল খালেক টিপুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে আরফান মাহমুদ বাবুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে প্রবাসী রাকিবুল ইসলাম রকির শুভেচ্ছা

ভাল রেজাল্ট নয়, সন্তানকে মানুষ হিসেবে গড়ে তুলুন : ডিসি জসিম উদ্দিন

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৩৬৫ বার পঠিত
ভাল রেজাল্ট নয়, সন্তানকে মানুষ হিসেবে গড়ে তুলুন : ডিসি জসিম উদ্দিন

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় এ প্রজন্মকে উজ্জীবিত করে তাদের তারুন্য শক্তিকে কাজে লাগাতে পারলে দেশ সামনে এগিয়ে যাবে। যে মানুষের জন্য কেউ নেই সে সকল মানুষের জন্য আমি আছি।আমি নারায়ণগঞ্জ বাসীর কল্যানে কাজ করে যেতে চাই।

তিনি আলোকিত ৯৬ এর প্রাক্তন ছাত্রছাত্রী, উপস্থিত শিক্ষক ও সুধীজনদের উদ্দ্যেশ্যে আরো বলেন, ভাল রেজাল্ট নয় আপনাদের সন্তানকে ভাল মানুষ হিসেবে গড়ে তুলুন। তাহলেই তারা আগামীর অপার সম্পদে পরিণত হবে। যে সম্পদ পরিবারের পাশাপাশি দেশ ও জাতির কল্যাণ বয়ে আনবে। পাগলা উচ্চ বিদ্য্যালয় ব্যাচ ৯৬ এর দুইযুগ পূর্তি উৎসব ও পূর্নমিলনী অনুুষ্ঠানে এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার ২৮ নভেম্বর সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলা উচ্চ বিদ্যালয় প্রাংগনে পাগলা উচ্চ বিদ্যালয় ব্যাচ আলোকিত ৯৬ এর সভাপতি মো: আরিফুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নিবাহী কর্মকর্তা নাহিদা বারিক, অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, লেখক ও সাহিত্যিক শরীফ উদ্দিন সবুজ, পাগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রোজেন্দ্রনাথ সরকার, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ রোকন উদ্দিন রোকন প্রমুখ।

অনুষ্ঠানে একাত্তর এর রণাঙ্গনে বীরত্বপুর্ন অবদান রাখায় তিনজন বীরমুক্তিযোদ্ধাকে সম্মাননা স্বারক প্রধান করা হয়। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন সুমন, গনেশ রাজবংশী ও আলোকিত ৯৬ এর সকল বন্ধুরা।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!