1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৪:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নয়ামাটিতে জোরপূর্বক জায়গা দখলে বাধা দেওয়ায় পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে বাবুল গংরা শীতলক্ষ্যায় বাল্কহেড ডুবি সুকানী নিহত পিবিআই’র পুলিশ সুপার হিসেবে মনিরুল ইসলামের যোগদান সিদ্ধিরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ : আহত ১০ রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

ভুল করে পুরুষ টয়লেটে নায়িকা নুসরাত, তারপর…

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৫৫ বার পঠিত
ভুল করে পুরুষ টয়লেটে নায়িকা নুসরাত, তারপর...

নারায়ণগঞ্জের কাগজ : প্রায় সব শপিং মলগুলোতেই আধুনিক টয়লেট দেখা যায়। টয়লেটের বাইরে নানা রকম চিহ্ন ও ছবি দিয়ে বোঝানো হয়ে থাকে কোনপাশে পুরুষ ও কোনপাশে নারীরা যাবেন। তবুও অসাবধানতায় ভুল হয়ে যায়।

অনেক পুরুষ মনের ভুলে ঢুকে পড়েন নারীদের টয়লেটে। নারীরাও এই পরিস্থিতির শিকার হন। তেমনি পরিস্থিতির মুখোমুখি হলেন নায়িকা নুসরাত! বুঝতে না পেরে তিনি একেবারে ঢুকে পড়েছিলেন পুরুষদের টয়লেটে।

বলিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত বারুচা ৷ নিজেই জানালেন তার এই অভিজ্ঞতার কথা। আয়ুষ্মান খুরানার সঙ্গে জুটি বেঁধে ‘ড্রিমগার্ল’ ছবিতে দেখা যাবে নুসরাতকে। এই ছবির প্রোমোশনে এসেই নুসরাত জানালেন এই কাণ্ডের কথা।

তিনি বলেন, ‘এই ঘটনা আমি কোনোদিন ভুলব না। টয়লেটের দরজার স্পষ্টভাবে লেখা ছিল না মেয়েদের নাকি ছেলেদের টয়লেট। ব্যস, তাড়াহুড়োতে ঢুকে পড়ি! ভেতরে ঢুকে চোখে পড়ে ইউরিনাল। ব্যস, আমি বুঝে গিয়েছিলাম কত বড় ভুলটা করে বসেছি।

ভাগ্যিস ওই সময় টয়লেটে কেউ ছিল না। থাকলে কী যে হতো, কী যে ভাবত কে জানে! এখন ওই ঘটনার কথা শুনলে খুব হাসি পায়।’

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!