1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউনিয়নে উম্মে তাহেরা আঁখি’র বক মার্কা নিয়ে ভোট প্রার্থনা বক মার্কায় ভোট চাইলেন মহিলা মেম্বার প্রার্থী উম্মে তাহেরা আঁখি পানির পাম্প মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ড মেম্বারপ্রার্থী মঈনউদ্দিন মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান কাজী মঈনউদ্দিন ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ৫ ফতুল্লায় মৎসজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দ র‌্যালী খেলাধুলা মানুষের মন ও শরীরকে দৃঢ় করে : লিটন ফতুল্লার সেই কিশোরের আত্মহননের ঘটনায় মামলা খালেদার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে ডিসিকে জেলা বিএনপির স্মারকলিপি বিএনপির নেতাদের ধৈর্য্যের পরীক্ষা নিবেন না : সেন্টু সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউপি নির্বাচন কার স্বার্থে হচ্ছেনা? কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের কমিটিতে নারায়ণগঞ্জের ৪ ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’ ফতুল্লায় সেই কিশোরের আত্মহত্যা কাজী মঈনউদ্দিনের প্রথম উঠান বৈঠকে মানুষের ঢল সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

মনোনয়নপত্র জমা দিলেন আলাউদ্দিন হাওলাদার

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৮৯ বার পঠিত
মনোনয়নপত্র জমা দিলেন আলাউদ্দিন হাওলাদার

কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের বর্তমান সফল মেম্বার আলাউদ্দিন হাওলাদার পুনরায় নির্বাচিত হওয়ার আশাবাদ ব্যক্ত করে মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে জেলা নির্বাচন অফিসে সদর উপজেলা নির্বাচন কমিশন অফিসার আফরোজা খাতুনের হাতে এ মনোনয়নপত্র জমা দেন।

এসময় আলাউদ্দিন হাওলাদার বলেন, বিগত দিনে কুতুবপুর ৫নং ওয়ার্ডে নির্বাচন করে বিপুল ভোটে জয়যুক্ত হয়েছি । আমার এই ওয়ার্ডে কতটুকু উন্নয়ন হয়েছে সেটা আমি বলতে চাই না এলাকার জনগণের কাছে জিজ্ঞেস করলেই জানতে পারবেন। পুনরায় ওয়ার্ড থেকে নির্বাচিত হওয়ার লক্ষে মনোনয়ন ফরম জমা দিয়েছি । আমি বিশ্বাস করি পুনরায় এই ওয়ার্ডের জনগণ আমাকে মূল্যায়ন করবেন এবং বিপুল ভোটে জয় যুক্ত হতে পারব ইনশাআল্লাহ। এর আগে সকাল ১১টায় তার নিজ কার্যালয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। এসময় তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তফসিল অনুযায়ী ফতুল্লার কুতুবপুরসহ দেশের ৮৪৮টি ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। এছাড়া মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর ও ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!