মহাসড়কে এক নারী আটক, ইয়াবা উদ্ধার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
মহাসড়কে এক নারী আটক, ইয়াবা উদ্ধার
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

মহাসড়কে এক নারী আটক, ইয়াবা উদ্ধার

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১২২ বার পঠিত
মহাসড়কে এক নারী আটক, ইয়াবা উদ্ধার

বন্দরে মহাসড়কে এক নারীকে আটক করেছে নারায়ণগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার(১ মে) দুপুর দেড়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুররের রাফি ফিলিং স্টেশন এর সামনে উত্তর পার্শ্বে রাস্তার উপর দাড়ানো যাত্রীবাহী বাস থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৫শ’ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় বলে জানায় সংস্থাটি।

আটককৃত নারীর নাম রূপবান বেগম (৩৫)। সে কক্সবাজার জেলার সদর থানার লাইট হাউজের জিয়া গেস্ট হাউজ এলাকার মৃত রহিম মোল্লার মেয়ে।

জানা যায়, গোপন সংবাদ ভিত্তিতে বুধবার দুপুর দেড়টার দিকে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক ইকবাল আহমেদ দীপু, সহকারী উপ-পরিদর্শক মোহাম্মদ মামুনুল ইসলাম শিকদার সঙ্গীয় ফোর্স নিয়ে বন্দর থানার মদনপুরের রাফি ফিলিং স্টেশন এর সামনে উত্তর পার্শ্বে রাস্তার উপর দাড়ানো যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ৫শত পিছ ইয়াবা ট্যাবলেট সহ রূপবান বেগমকে আটক করে।

এ বিষয়ে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে রূপবান বেগমকে আসামী করে মাদক আইনে বন্দর থানায় মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..