1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ০৬ জুলাই ২০২০, ০৭:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বক্তাবলীর আফাজ চেয়ারম্যান আর নেই আলোকিত ফতুল্লার উদ্যোগে হোমিও ওষুধ বিতরণ ফতুল্লায় থেমে নেই কেমিস্ট মিজান-নাজমুলের ফেনসিডিলের ব্যবসা ফতুল্লায় ডাইংয়ে অগ্নিকান্ড

মাদক মামলায় দুইজনের কারাদন্ড

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ২২০ বার পঠিত
মাদক মামলায় দুইজনের কারাদন্ড

নারায়ণগঞ্জের কাগজ : মাদক মামলায় দুই আসামীর ১০ বছর সশ্রম কারাদন্ড,পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে আদালত। বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২য় আদালত) শেখ রাজিয়া সুলতানার আদালতে আসামীদের অনুপস্থিতিতে এই রায় প্রদান করে।

সাজাপ্রাপ্ত আসামীরা হলো- কুমিল্লার হোমনা এর শালপিনজি এলাকার ও বর্তমান দেওভোগ আখড়ার সৈয়দ আলী ভূইয়ার বাড়ির ভাড়াটিয়া রতন চন্দ্র দাসের ছেলে রিপ্ত চন্দ্র দাস (৩০) ও ফতুল্লার ফরাজিকান্দা ম্যাজিস্ট্রেট এর ভাড়াটিয়া মৃত আব্দুর রশিদের ছেলে নূর আলম পান্টু (৩০)।

রায়ের সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পাবলিক প্রসেকিউটর এড. জাসমিন আহমেদ বলেন, ২০১৮ সালের একটি মাদক মামলায় পলাতক দুই আসামীর বিরুদ্ধে আনীত অভিযোগে ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) ধারার টেবিলের ৯(খ) ধারায় অপরাধ সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় আসামীদের উক্ত আইনে দোষী সাব্যস্ত হওয়ায় প্রত্যেককে ১০বছরের সশ্রম কারাদন্ড, ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৬মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে বিচারক।

এজাহার সূত্রে, ২০১৮ সালের ৭ অক্টোবর শহরের পাইকপাড়া এলাকা থেকে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ উক্ত দুই আসামীকে গ্রেফতার করে এবং তাদের নিকট থাকা ৭শত পিচ ইয়াবা টেবলেট জব্দ করে। পরবর্তী নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) ধারার টেবিলের ৯(খ) ধারায় একটি মামলা দায়ের করে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!