1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে নিখোঁজের ১৭ ঘণ্টা পর গৃহবধূর রক্তমাখা লাশ উদ্ধার স্টিল মিলে বিস্ফোরণ : দুই ব্যবস্থাপকসহ ৪ কর্মকর্তা গ্রেফতার রূপগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণ, দগ্ধ আরো ৩ জনের মৃত্যু ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, গ্রেফতার ধর্ষক পলাশকে ফুলেল শুভেচ্ছা জানালেন জাহাজ নির্মাণ শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা শ্রমিকনেতা পলাশের পিতার ২২তম মৃত্যবার্ষিকী আজ হিন্দু কল্যাণ সংস্থার উদ্যোগে পূজা উপলক্ষে বস্ত্র দান ফতুল্লার বাড়ৈভোগ পূজামন্ডপ পরিদর্শনে এএসপি মেহেদী ইমরান সিদ্দিকী নারায়ণগঞ্জে যত্রতত্র কিশোর গ্যাং বন্দরে ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যা, আটক ৩ নতুন প্রজন্মের জন্য নারায়ণগঞ্জকে আমরা সুন্দর করে গড়তে চাই : সেলিম ওসমান চেঞ্জ ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠন ১৬৯ টাকায় করোনা ভ্যাকসিন ভারতে! চন্ডীতত্ত্ব ও দুর্গাপূজা সোনারগাঁয়ে জাতীয় পার্টি নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

মানুষের কল্যাণে রাজনীতি করলে চিরদিন বেঁচে থাকা যায় : আনোয়ার হোসেন

নগর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৭৯ বার পঠিত
মানুষের কল্যাণে রাজনীতি করলে চিরদিন বেঁচে থাকা যায় : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন, মানুষের কল্যাণে রাজনীতি করা। মানুষকে ভালবাসার মাধ্যমে চিরদিন বেঁচে থাকা যায়। আইছালী মাদবর তার প্রমান। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কথা মানুষকে ভালবাসো তবেই আল্লাহ কে পাবে। চুরি ডাকাতি করলে মানুষের ভালবাসা পাওয়া যায়না। মানুষকে ভালবাসলে কবরে পাওয়া যাবে এর শোয়াব। অর্থবিত্ত কবরে নেয়া যাবেনা। আইছালী মাদবরের নীতি ও আর্দশ সবার কাছে পৌছে দিতে হবে। ভাল কাজ করুন খারাপ কাজে ফল ভাল হয়না। সৎ থেকে মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি সেজন্য সকলের দোয়া কামনা করেন। আলীরটেকের সমাজকর্মী ও শিক্ষানুরাগী আলহাজ্ব সিরাজুল ইসলাম আইছালী মাদবরের স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শুক্রবার (১৬ অক্টোবর) বিকাল ৪টায় ডিক্রিরচর বাজার ঈদগাহ মাঠে এড আওলাদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। স্বাগত বক্তব্য রাখেন, ত্রিধারা প্রোপাট্রিজ এর চেয়ারম্যান ও মুক্তারকান্দি আর্দশ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ আক্তারুজ্জামান। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, পীরজাদা আলহাজ্ব মবিনউদ্দিন আহম্মেদ নওশিন মিয়া।

স্মরণ সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ময়ালী প্রধান আলহাজ্ব মোঃ আবু বক্কর সিদ্দিক, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, ডিক্রিরচর পঞ্চায়েত প্রধান আওলাদ হোসেন মেম্বার, বক্তাবলী ফরায়েজী আন্দোলনের মোহতামিম মাওলানা আতাউল হক সরকার, সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক সালেহ আহম্মেদ খোকন, আলহাজ্ব কালা চান বেপারী, বক্তাবলী ওয়েলফেয়ার ট্রাষ্টের সভাপতি আলহাজ্ব আল-আমিন ইকবাল, আলোকিত বক্তাবলীর সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আজিজ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মুফতি মাওলানা মোখতার হোসাইন ।

এসময় আরও উপস্থিত ছিলেন, নুরে আলম সিদ্দিকী, নজরুল ইসলাম বাবুল, সদর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন আহম্মেদ, আলহাজ্ব গিয়াসউদ্দিন, আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ শহীদউল্লাহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!