1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় স্কুলের সীমানা প্রাচীর ধসে আহত ৩ মামা-ভাগ্নির হুমকিতে ঘরছাড়া মামলার বাদী ষড়যন্ত্রকারীরা জনস্রোতের কাছে নিষ্ক্রিয় : টিপু বাসায় এসে তৈমুরকে মিষ্টি খাওয়ালেন আইভী সোনারগাঁয়ে পুলিশের গাড়ি খাদে, দুই এসআই নিহত আইভীর বাসার সামনে নেতাকর্মীদের বিজয় উল্লাস নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আইভীর হ্যাটট্রিক জয় স্ত্রী ও শ্বশুরের প্রতারণার ফাঁদে স্বামী না’গঞ্জ রেলস্টেশনে ভয়ংকর খুনির মিউজিক ভিডিও হয়েছিল সাবেক মেম্বার নবু হোসেনের ছেলে মনির হোসেন গ্রেফতার নগরীতে আইভীর পক্ষে শ্রমিকলীগের বিশাল নির্বাচনী গনসংযোগ মেয়র আইভীর পক্ষে ফতুল্লা থানা শ্রমিকলীগের নির্বাচনী প্রচারনা নারায়ণগঞ্জবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন কাজী আরিফ নারায়ণগঞ্জবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন শাহ্ আলম নতুন বছরে নারায়ণগঞ্জবাসীকে মীর সোহেল আলীর পক্ষে মাসুমের শুভেচ্ছা

মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান কাজী মঈনউদ্দিন

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ১৫০ বার পঠিত
মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান কাজী মঈনউদ্দিন

নারায়ণগঞ্জ সদর উপজেলার আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফতুল্লা ৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হয়ে গরিব দুঃখী ও মেহনতী মানুষের পাশে সেবক হয়ে থাকতে চান সমাজসেবক ও জনগণের বন্ধু কাজী মঈনউদ্দিন।

মানুষের বিপদে-আপদে পাশে থেকে সবসময়ই নিজের সর্বোচ্চটা বিলিয়ে দিয়েছেন কাজী মঈনউদ্দিন। বিশেষ করে বন্যা ও করোনাকালে স্বল্প আয়ের সাধারণ মানুষের কাছে ভরসার জায়গা করে নিয়েছেন তিনি। জলাবদ্ধতায়ও দীর্ঘ ৭/৮ বছর লালপুর বাসীর পাশে ছিলেন কাজী মঈনউদ্দিন। এছাড়াও সবসময় সাধারণ মানুষের বিপদে পাশে দাঁড়িয়ে তাদের কাছে টেনে আপন করে নিয়েছেন তিনি। ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলের সমর্থনে জয়যুক্ত হয়ে এলাকার অবহেলিত মানুষের সেবা করতে চান। এরই মধ্যে তিনি এলাকায় বয়োজ্যেষ্ঠ মুরব্বী, শিক্ষিত ও তরুণ সমাজের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুণদের সাথে মতবিনিময় করছেন।

কাজী মঈনউদ্দিন বলেন, আমি দীর্ঘদিন যাবত গরিব দুঃখী মেহনতী মানুষের সেবা করে আসছি এবং সামনেও সেবক হয়ে কাজ করতে চাই। বিশেষ করে আমার নির্বাচনী ওয়ার্ড ফতুল্লা ৪নং ওয়ার্ডবাসীদের সেবায় নিজেকে সার্বক্ষনিক নিয়োজিত করতে চাই। গরীব দুঃখী ও অসহায় নির্যাতিত নিপীড়িত মানুষের পাশে থেকে তাদের জন্য কাজ করতে চাই।

তিনি আরো বলেন, ফতুল্লা ইউনিয়নের ৪নং ওয়ার্ডকে সুন্দর করে, সাজানোর লক্ষ্যকে সামনে নিয়ে একটি মাদক মুক্ত, দারিদ্র মুক্ত, শিক্ষাবান্ধব এবং বৈষম্যহীন আদর্শ ওয়ার্ড হিসাবে গড়ে তোলার নিমিত্তে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হয়েছি। এর জন্য আমি আমার ওয়ার্ডের মুরব্বী, ভাই, বন্ধুসহ সর্বসাধারণের দোয়া ও সমর্থন কামনা করছি। আমি জনগণের সেবা করতে চাই। জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারাই আমার কাছে অনেক গৌরবের। সকলে আমার জন্য দোয়া করবেন। আপনারা আমার ভালো কাজে ভালোবাসা দিয়ে সমর্থন করবেন এই প্রত্যাশা করছি।

এলাকাবাসীরা জানায়, কাজী মঈনউদ্দিন মানুষের সুখে-দুঃখে ছুটে যান। অসহায় মানুষদের পাশে রয়েছেন। তাদের খোঁজখবর রাখেন, বিপদে এগিয়ে আসাসহ নানা সামাজিক কর্মকান্ড করে থাকেন। সকল শ্রেনী পেশার মানুষ তার আচার ব্যবহারে মুগ্ধ।

ইতিমধ্যে কাজী মঈনউদ্দিন মনোনয়ন পত্র জমা দিয়েছেন এবং এলাকার মুরব্বিদের নিয়ে ভোটারদের বাড়িতে বাড়িতে ছুটে চলেছেন। দীর্ঘ ২৯ বছর আইনী জটিলতার কারনে নির্বাচন বন্ধ থাকায় জনগন ভোট অধিকার থেকে বঞ্চিত হয়েছেন। তবে এবার সাধারন মানুষের মনে নির্বাচন নিয়ে ব্যপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। সকলে চাই যোগ্য, মেধাবী তারুন্য দীপ্ত নেতৃত্ব আসুক সমাজে। সেই বিচারে উক্ত এলাকায় এগিয়ে চলেছেন কাজী মঈনউদ্দিন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!