1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২১ মে ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউপিতে সাড়ে ৫ কোটি টাকার খসড়া বাজেট ঘোষনা নবনিযুক্ত জেলা পরিষদ প্রশাসককে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের শুভেচ্ছা সিদ্ধিরগঞ্জের ভয়ংকর মাদক ব্যবসায়ী হান্নান প্রধান, তদন্তের দাবী হকার জুবায়ের হত্যাকান্ড : মামলা তুলে নিতে বাদীকে হুমকি ফতুল্লা মডেল থানার নতুন ওসি রিজাউল হক দিপু সম্পত্তি লিখে না দেয়ায় ৭৫ বছরের বৃদ্ধা মাকে ছেলের নির্যাতন! সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা : ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা তরে মারছি, আরো মারমু : বেপরোয়া জাকির মেম্বার ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শাহ্-আলমের শুভেচ্ছা এবার ঈদে শোয়েব মনিরের ওয়েব সিরিজ ‘ভেড়ার পাল’ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে কাজী আনিসুর রহমানের শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের উদ্যোগে ঈদ খাদ্য-সামগ্রী বিতরণ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে রণজিৎ মোদকের শুভেচ্ছা গরিবের কেনাকাটার ভরসা ফুটপাত ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা

মাসদাইরে আফজাল হোসেন ফাউন্ডেশনের ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ১ মে, ২০২২
  • ৭৫ বার পঠিত
মাসদাইরে আফজাল হোসেন ফাউন্ডেশনের ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

ফতুল্লা দক্ষিণ মাসদাইর এলাকার সেবামূলক প্রতিষ্ঠান আলহাজ্ব আফজাল হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া ইফতার মাহফিল ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে। শনিবার ৩০ এপ্রিল দক্ষিন মাসদাইর ঘোষের বাগ এলাকায় আফজাল রাজিয়া ফোরকানিয়া ইসলামি মাদ্রাসা ও দক্ষিণ মাসদাইর পঞ্চায়েত পরিষদ কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আসাদুজ্জামান, বিশিষ্ট সমাজসেবক মতিউর রহমান প্রধান, প্যানেল চেয়ারম্যান ফারহান আক্তার, ৭নং ওয়ার্ডের মেম্বার শাহজাহান মাদবর, ৮নং ওয়ার্ডের মেম্বার আতাউর রহমান প্রধান, ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার মীর জাকারিয়া জাকির, বৃহত্তর মাসদাইর জনকল্যাণ সংসদের সভাপতি আশরাফুল ইসলাম রাসেল, দক্ষিণ মাসদাইর পঞ্চায়েত পরিষদের সভাপতি গিয়াস উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক মুক্তার ভান্ডারী। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ফুয়াদ হাসান রাব্বি। প্রয়াত আলহাজ্ব আফজাল হোসেনের ছেলে হাজী সারোয়ার হোসেন টিটু, রাজিব হোসেন মিঠু ও সালাউদ্দিন আহম্মেদের সার্বিক ব্যবস্থাপনায় ৫০০ দুস্থ অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। হাজী সারোয়ার হোসেন টিটু ও সালাউদ্দিন আহাম্মেদ পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে দেশের বাহিরে থাকায় মেজো ছেলে ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক রাজিব হোসেন মিঠুর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানটি সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে।

এসময় রাজিব হাসান মিঠু বলেন, আমার বাবা সব সময় মানুষের কল্যানে কাজ করেছেন, তিনি আজ আমাদের মাঝে নেই, আমরা সব সময় তার দেখানো পথে চলার চেষ্টা করি। তিনি ধর্মীয় সহ বিভিন্ন সামজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন, মানুষের সেবায় নিবেদিত প্রাণ হয়ে কাজ করেছেন, তার স্বপ্ন ছিল এলাকায় একটি ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান করবেন এবং সব সময় মানুষের কল্যাণে কাজ করবেন। আমরা সব ভাইয়েরা বাবার স্বপ্ন বাস্তবায়নে কাজ করছি। ধর্মীয় শিক্ষা প্রসারের জন্য বাবা মায়ের নামে প্রতিষ্ঠিত আফজাল রাজিয়া ফোরকানিয়া ইসলামিয়া মাদরাসাটি নির্মাণ কাজ প্রায় শেষ পর্যায়ে ইনশাআল্লাহ শিক্ষার্থী ভর্তি শুরু হয়েছে। আশা নয়, বিশ্বাস করি এই ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানটি এলাকার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে শুনাম অর্জন করবে। আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন মানুষের কল্যাণে কাজ করতে পারি।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!