1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অয়ন ওসমানের রোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন সৈকত লিপি ওসমানের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন সৈকত লিপি ওসমানের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন মান্নান কাশিপুরে ছাত্রলীগ নেতা দীপ্ত’র উদ্যোগে লিপি ওসমানের সুস্থতা কামনায় দোয়া অরাজনৈতিক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের আত্মপ্রকাশ দোয়া কামনা যুবলীগ নেতা জুয়েলের উদ্যোগে ওসমান পরিবারের সুস্থতা কামনায় দোয়া সেচ্ছাসেবকলীগ নেতা লিটনের উদ্যোগে ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় দোয়া মসজিদের হাউস পরিষ্কার করতে গিয়ে বিস্ফোরণ, আহত ১ মসজিদে বিস্ফোরণে নিহতদের স্মরণে জেলা ছাত্র ও যুব পরিষদের দোয়া লিপি ওসমানের সুস্থতা কামনায় শরীফুল হকের উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া লিপি ওসমানের সুস্থতা কামনায় মীর সোহেলের পক্ষে মাসুমের দোয়া কামনা গ্রামে-গঞ্জে যান দেখবেন সবাই সমবায়ের মাধ্যমে এগিয়ে যাচ্ছে : রণজিৎ মোদক করোনায় আক্রান্ত লিপি ওসমানের জন্য দোয়া চেয়েছেন ফরিদ আহমেদ লিটন সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত

মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ২২২ বার পঠিত
মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা

মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রামন প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনের নির্দেশনায় নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গণে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনাকালে মাস্ক ব্যবহার না করায় ১৪ জনকে জরিমানা করা হয়।

সোমবার (১০ আগস্ট) দুপুর ১টায় জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভিপি শাখা) নুসরাত আরা খানম, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (রেভিনিউ ডিপুটি কালেক্টর) ফারজানা আক্তার, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (আর এম শাখা) মোঃ কামরুল হাসান মারুফ, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (প্রবাসী কল্যাণ শাখা) নাসরিন আক্তার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দেবনাথের এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযানটি পরিচালিত হয়।

এসময় আদালত প্রাঙ্গণে মাস্ক ব্যবহার না করায় এড. আব্দুল মান্নান ওরফে ছোট মান্নান, নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির ২০২০-২১ এর সদস্য এড. সুজন প্রধান, ফতুল্লা থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ বাসেদ ভুইয়া সহ মোট ১৪ জনের বিরুদ্ধে ১৮৬০ এর ২৬৯ ধারায় মামলা ও জরিমানা আরোপ স্বরূপ মোট ১৪ শত টাকা জরিমানা করা হয়। এছাড়া ভবিষ্যতে মাস্ক ছাড়া বাহিরে ঘুরা ফেরা না করার নির্দেশ প্রদান করা হয়।

অভিযান পরিচালনা প্রসঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন আক্তার বলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক স্যারের নির্দেশে আমাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালিত হচ্ছে মানুষের মাঝে করোনাভাইরাসে সংক্রামন প্রতিরোধের জন্য। যারা মাস্ক ব্যবহার করছে না তাদের আমরা মামলার মাধ্যমে জরিমানা আরোপ করছি এবং জরিমানা যারা দিতে পারছে না তাদের জরিমানা অনুযায়ী জেল দেওয়া হয়। এছাড়াও মহামারি করোনা ভাইরাস সম্পর্কে তাদের বুঝাচ্ছি।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!