1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাকির খানের জন্মদিন পালন করলেন এল.কে রনি প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন ফতুল্লা থানা যুবলীগ প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীফুল হকের উদ্যোগে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন অনিয়ম-ই এখন নিয়ম : শামীম ওসমান রূপগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা

মায়ের সাথে মোবাইলে শেষ কথা বলেছিল নয়ন

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮৩ বার পঠিত
মায়ের সাথে মোবাইলে শেষ কথা বলেছিল নয়ন

মৃত্যুর পূর্বেও নয়ন জানতো না এটাই ছিলো মায়ের সাথে তার শেষ কথা। দূর্ঘটনার কথা শুনে মা কে জানাতে নিষেধ করেছিলো নয়ন। তাই বাধ্য হয়ে নয়নের বোনকে জানানো হলো দূর্ঘটনার সংবাদটি। মসজিদ থেকে উদ্বার করে যখোন এম্বুল্যান্সেে করে হাসপাতাল নেওয়া হচ্ছিলো তখন শুধু আল্লাহ আল্লাহ বলে ডাকছিলো নয়ন।

নয়নের মৃত্যুর পূর্বের কিছু কথা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরা পোস্টটি হুবুহু তুলে ধরা হলো। “ছবিতে যে ছেলেটিকে দেখতে পাচ্ছেন তার নাম নয়ন। এই ছেলেটিকে আমি কোলে করে নিয়ে এম্বুলেন্সে তুলে দিয়েছি।

ছেলেটিকে আমি যখন বললাম তোমার আম্মুর নাম্বার বলো ছেলেটি শুধু বললো জামাতে দাড়াঁনোর আগে আমি মার সাথে শেষ কথা বলছি ডায়াল কলে নাম্বারটা দেখেন লাষ্টে ৮০৩। আমি যখন কল করি তখন ছেলেটি শুধু বললো আমার মারে বইলেন না কাঁন্না কাটি করবো।

আমি ওর বোনকে কল দিয়ে জানাই ওর বোন আমাকে বললো ভাইয়া আমরা রওনা দিচ্ছি আপনি আমার ভাইকে একটু খেয়াল রাইখেন। বোনরে তর ভাই না ফেরার দেশে চলে গিয়েছে। তল্লা থেকে ঢাকা পর্যন্ত নয়নের মুখে শুধু আল্লাহ আল্লাহ শব্দটা শোনা যাচ্ছিলো।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!