1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় গৃহবধূ নিহতের ঘটনায় মামলা কোন অপরাধীকে ছাড় দেয়া হবে না : ওসি আইসিপি ফতুল্লা সাংবাদিক কাজী আনিসুল হকের জন্মদিবস পালন জালকুড়িতে আ’লীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, বেপরোয়া জামান বক্স চাটখিল উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন ফতুল্লায় স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ডা. মোস্তাফিজুর রহমানের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রাফিউল হাকিম মহিউদ্দিনের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে হারুনুর রশিদের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ইকবাল মাদবরের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে মীর সোহেলের পক্ষে সাইফুলের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে ফতুল্লাবাসীকে আব্দুল খালেক টিপুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে আরফান মাহমুদ বাবুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে প্রবাসী রাকিবুল ইসলাম রকির শুভেচ্ছা

মুরগি ‘হত্যা’, ময়নাতদন্তের দাবি দম্পতির

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯
  • ৮৯১ বার পঠিত
মুরগি ‘হত্যা’, ময়নাতদন্তের দাবি দম্পতির

নারায়ণগঞ্জের কাগজ : মরিচ ক্ষেতে ঢুকে পড়ায় আটটি মুরগি ‘হত্যা’ করা হয়েছে, এমন অভিযোগ নিয়ে থানায় হাজির হয়েছেন এক দম্পতি। এমনকি মুরগির ময়নাতদন্তও দাবি করেছেন তারা।

ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির ধাপগঞ্জের বাসিন্দা আমিনুল ইসলাম এবং মুনসুরা বেগম দম্পতির আটটি মুরগি মারা যাওয়ার পর তাদের খুন করা হয়েছে বলে দাবি করেন।

এদিকে অভিযোগ পাওয়ার পর পুলিশও এসব মুরগির ময়নাতদন্ত করবে বলে জানা যায়।

দেশটির সংবাদমাধ্যমে বলা হয়, ওই দম্পতির প্রতিবেশী ইমাজ্জিন আলী। তার মরিচ খেতে মাঝেমধ্যেই ঢুকে পড়ত মুরগিগুলো। এ বিষয়টি ভালো চোখে দেখতেন না ইমাজ্জিন।

দম্পতির অভিযোগ, সোমবার মরিচ ক্ষেতে ঢুকে পড়া মুরগির জন্য বিষ মেশানো মুড়ি, ভাত ছড়িয়ে রাখে ইমাজ্জিন। ওই খাবার খায় ৮টি মুরগি। খাবার খাওয়ার পর সবগুলো মুরগিই মারা যায়।

পুলিশ জানায়, ওই দম্পতির অভিযোগ মুরগিদের ‘হত্যা’ করা হয়েছে। তাই তাদের ময়নাতদন্ত করতে হবে। আইন অনুযায়ী, কোনো পশু বা প্রাণীকে খুন করা আইনত দণ্ডনীয় অপরাধ। হতে পারে জরিমানাও। সে জন্য অভিযোগ নেয়ার পাশাপাশি মুরগিদের ময়নাতদন্ত করা হবে বলে আশ্বাস দেয়া হয়েছে তাদের।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!