মুরগি ‘হত্যা’, ময়নাতদন্তের দাবি দম্পতির
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
মুরগি ‘হত্যা’, ময়নাতদন্তের দাবি দম্পতির
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

মুরগি ‘হত্যা’, ময়নাতদন্তের দাবি দম্পতির

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯
  • ১৫৮২ বার পঠিত
মুরগি ‘হত্যা’, ময়নাতদন্তের দাবি দম্পতির

নারায়ণগঞ্জের কাগজ : মরিচ ক্ষেতে ঢুকে পড়ায় আটটি মুরগি ‘হত্যা’ করা হয়েছে, এমন অভিযোগ নিয়ে থানায় হাজির হয়েছেন এক দম্পতি। এমনকি মুরগির ময়নাতদন্তও দাবি করেছেন তারা।

ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির ধাপগঞ্জের বাসিন্দা আমিনুল ইসলাম এবং মুনসুরা বেগম দম্পতির আটটি মুরগি মারা যাওয়ার পর তাদের খুন করা হয়েছে বলে দাবি করেন।

এদিকে অভিযোগ পাওয়ার পর পুলিশও এসব মুরগির ময়নাতদন্ত করবে বলে জানা যায়।

দেশটির সংবাদমাধ্যমে বলা হয়, ওই দম্পতির প্রতিবেশী ইমাজ্জিন আলী। তার মরিচ খেতে মাঝেমধ্যেই ঢুকে পড়ত মুরগিগুলো। এ বিষয়টি ভালো চোখে দেখতেন না ইমাজ্জিন।

দম্পতির অভিযোগ, সোমবার মরিচ ক্ষেতে ঢুকে পড়া মুরগির জন্য বিষ মেশানো মুড়ি, ভাত ছড়িয়ে রাখে ইমাজ্জিন। ওই খাবার খায় ৮টি মুরগি। খাবার খাওয়ার পর সবগুলো মুরগিই মারা যায়।

পুলিশ জানায়, ওই দম্পতির অভিযোগ মুরগিদের ‘হত্যা’ করা হয়েছে। তাই তাদের ময়নাতদন্ত করতে হবে। আইন অনুযায়ী, কোনো পশু বা প্রাণীকে খুন করা আইনত দণ্ডনীয় অপরাধ। হতে পারে জরিমানাও। সে জন্য অভিযোগ নেয়ার পাশাপাশি মুরগিদের ময়নাতদন্ত করা হবে বলে আশ্বাস দেয়া হয়েছে তাদের।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..