1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা আলাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ফতুল্লা মানব কল্যাণ সংস্থার কার্যালয়ের উদ্বোধন ওসমান পরিবারের হাত শক্তিশালী করাই আমার উদ্দেশ্য : হিমেল আদর্শিক রাজনীতি আজ বিলুপ্ত প্রায়! প্রবাসীদের বাস্তব জীবনের গল্প ‘অবদান’ ফতুল্লায় স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতিমূলক সভা

মুরগি ‘হত্যা’, ময়নাতদন্তের দাবি দম্পতির

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯
  • ৪৩৩ বার পঠিত
মুরগি ‘হত্যা’, ময়নাতদন্তের দাবি দম্পতির

নারায়ণগঞ্জের কাগজ : মরিচ ক্ষেতে ঢুকে পড়ায় আটটি মুরগি ‘হত্যা’ করা হয়েছে, এমন অভিযোগ নিয়ে থানায় হাজির হয়েছেন এক দম্পতি। এমনকি মুরগির ময়নাতদন্তও দাবি করেছেন তারা।

ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির ধাপগঞ্জের বাসিন্দা আমিনুল ইসলাম এবং মুনসুরা বেগম দম্পতির আটটি মুরগি মারা যাওয়ার পর তাদের খুন করা হয়েছে বলে দাবি করেন।

এদিকে অভিযোগ পাওয়ার পর পুলিশও এসব মুরগির ময়নাতদন্ত করবে বলে জানা যায়।

দেশটির সংবাদমাধ্যমে বলা হয়, ওই দম্পতির প্রতিবেশী ইমাজ্জিন আলী। তার মরিচ খেতে মাঝেমধ্যেই ঢুকে পড়ত মুরগিগুলো। এ বিষয়টি ভালো চোখে দেখতেন না ইমাজ্জিন।

দম্পতির অভিযোগ, সোমবার মরিচ ক্ষেতে ঢুকে পড়া মুরগির জন্য বিষ মেশানো মুড়ি, ভাত ছড়িয়ে রাখে ইমাজ্জিন। ওই খাবার খায় ৮টি মুরগি। খাবার খাওয়ার পর সবগুলো মুরগিই মারা যায়।

পুলিশ জানায়, ওই দম্পতির অভিযোগ মুরগিদের ‘হত্যা’ করা হয়েছে। তাই তাদের ময়নাতদন্ত করতে হবে। আইন অনুযায়ী, কোনো পশু বা প্রাণীকে খুন করা আইনত দণ্ডনীয় অপরাধ। হতে পারে জরিমানাও। সে জন্য অভিযোগ নেয়ার পাশাপাশি মুরগিদের ময়নাতদন্ত করা হবে বলে আশ্বাস দেয়া হয়েছে তাদের।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!