যুবদল নেতা এখন তাতী লীগের সদস্য সচিব!
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
যুবদল নেতা এখন তাতী লীগের সদস্য সচিব!
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

যুবদল নেতা এখন তাতী লীগের সদস্য সচিব!

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৪ মে, ২০২৪
  • ৪৩ বার পঠিত
যুবদল নেতা এখন তাতী লীগের সদস্য সচিব!

এক সময়ের যুবদল নেতা বর্তমানে তাতীলীগের সদস্য সচিবের পদ পাওয়া ক্ষুব্ধ আওয়ামী লীগ নেতা-কর্মীরা। যুবদল নেতা মোঃ জামানকে সিদ্ধিরগঞ্জের ১০নং ওয়ার্ড তাতী লীগের আহ্বায়ক কমিটির সদস্য সচিব করায় ক্ষোভ প্রকাশ করেছেন আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের একাধিক নেতা-কর্মী।

জানা যায়, ২০০৫ সালের ২৭ জুন নারায়ণগঞ্জ মহানগর আওতাধীন গোদনাইল নগর পঞ্চায়েত শাখা ১নং ওয়ার্ড যুবদলের পুরাতন কমিটি বিলুপ্ত করে ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে মোঃ জামানকে সহ-কৃষি বিষয়ক সম্পাদক করা হয়।

যুবদলের এই নেতাকে ওয়ার্ড কমিটির সদস্য সচিব করায় ক্ষোভ প্রকাশ করে একাধিক নেতা-কর্মী জানায়, এসব লোক ব্যক্তি স্বার্থের উদ্দেশ্যে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনে ঢুকে নিজের আখের গোছাতে ব্যস্ত থাকে। এরা দলকে ভালোবাসেনা, দলের জন্য কিছুই করে না।

দলের নাম ভাঙিয়ে জড়িয়ে পড়ে অপকর্মে। এতে দলের ভাবমূর্তি নষ্ট হয়। এছাড়াও এসব হাইব্রিডদের কারণে দলের ত্যাগী নেতারাও কোণঠাসা হয়ে পড়ছেন।

এ বিষয়ে জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানা তাতী লীগের আহ্বায়ক মোঃ লিটন জানান, মোঃ জামান নামে কাউকে চিনেন না। আহ্বায়ক কমিটিতে জামান নামে কেউ আছে কি না, সেটিও তিনি জানেন না।

নারায়ণগঞ্জ মহানগর তাতী লীগের আহ্বায়ক চৌধুরী এইচ.এম ফারুক সাহেদ জানান, বর্তমান আহ্বায়ক কমিটিতে সদস্য সচিব হিসেবে মোঃ জামান রয়েছেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..