1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাসনগাঁও প্রিমিয়ার লীগ ক্রিকেটের ফাইনাল খেলা সম্পন্ন বিএনপি নেতা মঞ্জুর আলী আর নেই ই-কমার্স প্রতিষ্ঠান কালার কিউ’র শুভ উদ্বোধন দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন রায়হান দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন আমির হোসেন ডালিম দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন যুবলীগ নেতা মিজানুর রহমান দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন আ’লীগ নেতা ইকবাল মাদবর বিএনপি নেত্রী মালা ও তার বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ ফেসবুক গ্রুপ ‘বৃহত্তর তল্লার সন্তান’ সংগঠনের উদ্যোগে গুণীজনদের সম্মাননা প্রদান ফতুল্লায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে লিটনের উদ্যোগে আনন্দ র‌্যালী রঘুনাথপুরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালন বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন আমির হোসেন ডালিম বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন মিজানুর রহমান রনি বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ নেতা শাওন বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন যুবলীগ নেতা মাসুম

যুবদল নেতা টিপু ঢাকায় গ্রেফতার : রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৯৩ বার পঠিত
যুবদল নেতা টিপু ঢাকায় গ্রেফতার : রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি, লেখক মুশতাক আহমেদের কারাগারে মৃত্যু এবং নোয়াখালীতে সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে যাবার পথে সচিবালয়ের সামনে থেকে ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক ও ফতুল্লা ইউনিয়নের আহবায়ক আব্দুল খালেক টিপুকে গ্রেফতার করেছে শাহাবাগ থানা পুলিশ।

গ্রেফতারকৃত আব্দুল খালেক টিপু সহ গ্রেফতারকৃত যুবদলের অপর সকল নেতাকর্মীদের ১০ দিনের রিমান্ড চেয়ে শুক্রবার (৫ মার্চ) আদালতে পাঠিয়েছে পুলিশ।আদালত থেকে বিকেলে তাদেরকে ঢাকার কেরানীগঞ্জে কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়েছে। এর আগে বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে ঢাকার প্রেস ক্লাবের সামনে সচিবালয় গলি থেকে তাকে গ্রেফতার করা হয়।

দলীয় নির্ভরযোগ্য একাধিক সূত্র মতে, কেন্দ্রীয় যুবদলের উদ্যোগে বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ প্রতিবাদ সমাবেশে দলীয় নেতা- কর্মীদের নিয়ে অংশগ্রহন করতে যাবার পথে সচিবালয় গলি থেকে আব্দুল খালেক টিপুকে গ্রেফতার করে শাহাবাগ থানা পুলিশ।

পরে শুক্রবার দুপুরে শাহাবাগ থানার ২৮ তারিখের দায়ের করা পুলিশের উপর হামলার মামলায় গ্রেফতার দেখিয়ে দশ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। পরে বিকেলে কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!